Aryan Khan

নতুন যাত্রা শুরু শাহরুখ-পুত্র আরিয়ানের, মদের ব্যবসার ঘোষণা করলেন নায়কের ছেলে

নতুন ভাবে পথচলা শুরু করলেন শাহরুখ-পুত্র আরিয়ান খান। কিছু দিন আগে শেষ করেছিলেন চিত্রনাট্য লেখার কাজ। এ বার শুরু করলেন নতুন ব্যবসা।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৪ ডিসেম্বর ২০২২ ১৯:১২
কিছু দিন আগেই ছবির চিত্রনাট্যের কাজ শেষ করেছেন। এর মধ্যেই আরও এক নতুন যাত্রা শুরু শাহরুখ পুত্রের।

কিছু দিন আগেই ছবির চিত্রনাট্যের কাজ শেষ করেছেন। এর মধ্যেই আরও এক নতুন যাত্রা শুরু শাহরুখ পুত্রের। ফাইল চিত্র।

কথায় আছে সময় সব ঠিক করে দেয়। ঠিক এক বছর আগে মাদককাণ্ডে নাম জড়ানোর ফলে নানা রকম আইনি জটিলতার সম্মুখীন হতে হয়েছিল আরিয়ান খানকে। অনেকগুলি রাত চোখের পাতা এক করতে পারেননি বাবা গৌরী খান এবং বাবা শাহরুখ খান। জেল হেফাজত, উকিল, আদালত সব মিলিয়ে ঝড় উঠেছিল খান পরিবারে। কালের নিয়মে সব মিটে গিয়ে আবারও নতুন ভাবে জীবন শুরু করেছেন আরিয়ান।

কিছু দিন আগেই ছবির চিত্রনাট্যের কাজ শেষ করেছেন। এর মধ্যেই আরও এক নতুন যাত্রা শুরু শাহরুখ-পুত্রের। নতুন ব্যবসার ঘোষণা করে ফেললেন। শুরু করলেন নতুন মদের ব্যবসা। আরিয়ানের এই নতুন সংস্থা আপাতত শুধুই ভদকা প্রস্তুত করবে। অনেক দিন ধরেই ব্যবসার পরিকল্পনা ছিল আরিয়ানের। তবে তাঁর এই নতুন ব্যবসার পরিকল্পনা শুনে কী প্রতিক্রিয়া দিয়েছিলেন বাবা শাহরুখ?

Advertisement

আরিয়ান বলেন, “আমার বাড়িতে সকলের স্বাধীনতা আছে। যে যার নিজের ইচ্ছা মতো কাজ করতে পারে। আমার বাবা অভিনেতা, কিন্তু তাঁর ভিএফএক্স সংস্থা আছে। আর মায়ের ঘর সাজানোর একটি ডিজ়াইনার ব্র্যান্ড আছে। ফলে আমার এই পরিকল্পনাতেও তাঁদের মত রয়েছে।”

এক দিকে যেমন আরিয়ান যেমন মন দিয়েছেন ব্যবসায়। অন্য দিকে শাহরুখ-কন্যা সুহানা খানও ব্যস্ত তাঁর অভিনয়ের কাজে। বাবার মতো তাঁর সন্তানরাও কতটা সফল হয়, সেটাই দেখার অপেক্ষায় সবাই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement