Debina Bonnerjee

কালো অন্তর্বাস, অনাবৃত স্ফীতোদর! দেবিনাকে দেখে বেজায় চটলেন অনুরাগীরা

দ্বিতীয় বার মা হতে চলেছেন দেবিনা বন্দ্যোপাধ্যায়। নায়িকার মাতৃত্বকালীন ছবি দেখে কী বললেন তাঁর ভক্তরা?

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৫ নভেম্বর ২০২২ ২০:৩৪
কটাক্ষের শিকার দেবিনা বন্দ্যোপাধ্যায়।

কটাক্ষের শিকার দেবিনা বন্দ্যোপাধ্যায়।

পরনে কালো অন্তর্বাস। অনাবৃত স্ফীতোদর। আলগা হয়ে এসেছে সাদা শার্ট। পায়ে কালো হিল জুতো। সাহসী ফোটোশুটে ধরা দিলেন দেবিনা বন্দ্যোপাধ্যায়। দ্বিতীয় বার সন্তানসম্ভবা নায়িকা। কিছু দিন আগেই জন্ম হয়েছে তাঁদের প্রথম সন্তান লিয়ানার। তার কয়েক মাসের মধ্যেই আবারও সুখবর শোনান দেবিনা এবং তাঁর স্বামী গুরমিত চৌধুরি। বৃহস্পতিবার বিকালে মাতৃত্বকালীন ফোটোশুটের মুহূর্তই সকলের সঙ্গে ভাগ করে নিলেন নায়িকা।

Advertisement

দেবিনার অনাবৃত স্ফীতোদর প্রকাশ্যে আসা মাত্রই নিন্দের ঝড়। এই অবস্থায় কী ভাবে কালো হিল জুতো পরতে পারেন নায়িকা? অনেকের বক্তব্য, শুধু মাত্র একটা ছবির জন্য সন্তানের জীবনের এতটা ঝুঁকি নেবেন অভিনেত্রী, এটা কী ভাবে সম্ভব! শরীর দেখানোর জন্যও কটাক্ষ করা হয় নায়িকাকে। এক জন মন্তব্যে লেখেন, “অনাবৃত স্ফীতোদর দেখানোর কি খুব প্রয়োজন আছে?”

প্রসঙ্গত, দেবিনার প্রথম সন্তান হয় আইভিএফ পদ্ধতির মাধ্যমে। শারীরিক নানা জটিলতার কারণে সন্তানধারণের আশা প্রায় ছেড়েই দিয়েছিলেন অভিনেত্রী। তবে প্রথম সন্তানের জন্মের চার মাসের মাথায় স্বাভাবিক পদ্ধতিতেই ফের অন্তঃসত্ত্বা হয়েছেন অভিনেত্রী। তাই তার পরিবারের নতুন সদস্যটি সব সময়েই তাঁর কাছে ভীষণ প্রিয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement