Sajid Khan

‘বিগ বস’-এ ক্যামেরার সামনেই ধূমপান! সাজিদের উপর ভীষণ চটে গেলেন সলমন

বিতর্ক জারি রেখেছেন তারকা প্রতিযোগী সাজিদ খান। একাধিক মহিলা খ্যাতনামী তাঁর বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ তুলে তাঁকে বাদ দেওয়ার দাবি জানালেও টিকে গিয়েছেন সাজিদ।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৩ নভেম্বর ২০২২ ১৪:২১
সাজিদকে কী বললেন ‘বিগ বস’?

সাজিদকে কী বললেন ‘বিগ বস’? -ফাইল চিত্র

ধূমপানের জন্য বরাদ্দ ঘরে না গিয়ে বাগানে ঘুরে ঘুরে সিগারেট খেতে দেখা গিয়েছে সাজিদ খানকে। সেই দেখে অগ্নিমূর্তি ‘বিগ বস’ সঞ্চালক সলমন খান। নিয়ম ভাঙার জন্য এই প্রথম সাজিদের উপর রাগতে দেখা গেল তাঁকে।

শুরু থেকে টানটান এ বারের ‘বিগ বস’। বিতর্ক জারি রেখেছেন তারকা প্রতিযোগী সাজিদ। একাধিক মহিলা খ্যাতনামী তাঁর বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ তুলে সাজিদকে বাদ দেওয়ার দাবি জানালেও টিকে গিয়েছেন তিনি। তার উপর নতুন পর্বে সাজিদের বেপরোয়া ভাব আগুনে ঘি দিল। ক্যামেরায় দেখা গিয়েছে, বাগানে সহ-প্রতিযোগী এম সি স্তানের সঙ্গে সুখটান দিচ্ছেন পরিচালক সাজিদ। সেই দেখে সলমন বললেন, “সাজিদ, ছোট পর্দায় কাজ করছ কত বছর হয়েছে? তোমাকে কি নতুন করে নিয়মকানুন বোঝাতে হবে আমায়? বিগ বস-এর নিয়মও কি মনে করিয়ে দিতে হবে? যদি আর এক বার তোমায়, শালীন, অঙ্কিত গুপ্ত কিংবা আর কাউকে ক্যামেরার সামনে সিগারেট খেতে দেখি! সেটের ভিতরে সিগারেট সরবরাহ করাই বন্ধ করে দেব।”

Advertisement

সলমনের রাগ দেখে পরে অবশ্য ক্ষমা চেয়ে নেন সাজিদ। প্রতিজ্ঞা করেন, আর কখনও এই ভুল হবে না।

কিছু দিন আগেই সাজিদের বিরুদ্ধে শার্লিন চোপড়ার জবানবন্দি নথিবদ্ধ করেছে মুম্বই পুলিশ। ১৭ বছর আগে শার্লিনকে যৌন হেনস্থা করেছিলেন সাজিদ, এমনই অভিযোগ। পুলিশ সূত্রে খবর, জিজ্ঞাসাবাদের জন্য শীঘ্রই তাঁকে থানায় ডাকা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement