Aratrika Maity

পর্দার দেওরই এখন আরাত্রিকার ভাই, বিশেষ দিনে মিতুলকে চমকে দিলেন শুভ

কাজের সূত্রে আলাপ। একসঙ্গে অভিনয় করতে করতেই বন্ধুত্ব তৈরি হয়ে গিয়েছে আরাত্রিকা এবং ঋষভের মধ্যে। ভাইফোঁটার দিন বিশেষ ছবি পোস্ট করলেন পর্দার মিতুল।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ নভেম্বর ২০২৩ ১৪:৫৮
Bengali serial Khelna Bari actress Aratrika Maity gives Bhaifonta to her reel life brother-in-law

আরাত্রিকা এবং ঋষভ। ছবি: সংগৃহীত।

শুটিং ফ্লোরে আলাপ। পর্দায় তাঁদের দর্শক দেখেছেন দেওর এবং বৌদি হিসাবে। শুভ এবং মিতুলের জুটির কথা মনে আছে? ‘রিল’ সম্পর্ক যে কবে বাস্তবে পরিণত হয়েছে তাঁরা নিজেরাই বুঝতে পারেননি। সদ্য শেষ হয়েছে সিরিয়াল। কিন্তু সম্পর্কটা রয়ে গিয়েছে ঠিক আগের মতোই। আরাত্রিকা মাইতি এবং ঋষভ চক্রবর্তী। গত এক-দু’বছর ‘খেলনা বাড়ি’ সিরিয়ালের ফ্লোরেই রাখি, ভাইফোঁটা উদ্‌যাপন করে এসেছেন তিনি। এ বছর সিরিয়াল শেষ হওয়ায় একটু মন খারাপ ছিল আরাত্রিকার। কারণ, শুটিং শেষ। তাই ভেবেছিলেন, এ বছর হয়তো ঋষভকে আর ফোঁটা দেওয়া হবে না। কিন্তু বোনের মনের কথা বুঝতে পেরেই সকালে আরাত্রিকার বাড়িতে হাজির হলেন ঋষভ।

Advertisement

আরাত্রিকাও জানতেন না, ভাইফোঁটার দিন সকালে রীতিমতো চমকে গিয়েছেন বাড়িতে ঋষভকে দেখে। কারণ, তাঁর আসার কথা ছিল না। ফোঁটার ছবি সমাজমাধ্যমের পাতায় পোস্টও করেন অভিনেত্রী। আনন্দবাজার অনলাইনকে নায়িকা বললেন, “নীলদা (চট্টোপাধ্যায়) দূরে, আসতে পারবে না। ঋষভও ব্যস্ততার কথা জানিয়েছিল। কিন্তু ও যে এ ভাবে চমকে দেবে বুঝতে পারিনি। যাই হোক, ফোঁটা তো দিতে পারলাম। আমায় একটা দারুণ টেডি বিয়ার উপহার দিয়েছে। আমার উপহার এখনও বাকি। বলেছে রাতে এসে আমার বাড়িতে খাওয়াদাওয়া করবে। ভাল লাগছে।”

‘খেলনা বাড়ি’ শেষ হওয়ার পরেই নতুন কাজের প্রস্তুতি শুরু করে দিয়েছেন আরাত্রিকা। শোনা যাচ্ছে, নতুন সিরিয়ালে আরাত্রিকার সঙ্গে দেখা যাবে দেবাদৃতা দে-কে। সিরিয়ালের লুক সেট, প্রোমো শুটও হয়ে গিয়েছে। নতুন ভাবে আরাত্রিকাকে দেখার অপেক্ষায় দর্শক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement