Prabir-Geetashree

ম্যাচে নামার আগে প্রবীরের জন্য গীতশ্রীর চমক, বিস্মিত হয়ে গেলেন ফুটবল তারকা

বেশ অনেক দিন হল সম্পর্কে রয়েছেন গীতশ্রী রায় এবং প্রবীর দাস। বৃহস্পতিবার আইএসএল-এর উদ্বোধনী ম্যাচে প্রবীরকে কী চমক দিলেন অভিনেত্রী?

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২৩ ১৭:৫৬
প্রবীর-গীতশ্রী।

প্রবীর-গীতশ্রী। ছবি: ইনস্টাগ্রাম।

বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে আইএসএল। কোচিতে মুখোমুখি হয়েছিল কেরল ব্লাস্টার্স এবং বেঙ্গালুরু এফসি। বেঙ্গালুরু এফসি দলের হয়ে খেলেন প্রবীর দাস। কলকাতার ছেলে প্রবীরের একটি পরিচয় যেমন ফুটবলার, তেমনই টলিপাড়ায় তৈরি হয়েছে তাঁর আরও একটি পরিচিতি। তিনি হলেন বাংলা সিরিয়ালের অভিনেত্রী গীতশ্রী রায়ের প্রেমিক। বেশ অনেক দিন নিজেদের সম্পর্ক আড়ালে রেখেছিলেন তাঁরা। যদিও এখন আর লুকোছাপার ব্যাপার নেই। তাই এক দিনের ছুটি পেয়ে আইএসএল-এর উদ্বোধনী ম্যাচ দেখতে কেরলে উড়ে গিয়েছিলেন অভিনেত্রী। এই মুহূর্তে ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ সিরিয়ালে অভিনয় করছেন অভিনেত্রী। সুহাসিনী চরিত্রে দেখছেন দর্শক। প্রতি দিন শুটিংয়ের চাপ। এক দিনেরও ছুটি নেই গীতশ্রীর। কোনও মতে এক দিনের ছুটি পেতেই তাই উড়ে গেলেন নায়িকা।

Advertisement

কেরলে আইএসএল-এর ম্যাচ প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনকে গীতশ্রী বললেন, “প্রবীর তো কিছু জানতই না। এক দিনের ছুটি পেয়েছিলাম। বৃহস্পতিবার সকালের উড়ানে হায়দরাবাদ। সেখান থেকে কোচি গিয়েছি। আবার রাতে ফিরে এসেছি। কারণ শুটিং থেকে ছুটি নেই তো আমার। আমায় দেখে প্রবীর রীতিমতো চমকে গিয়েছিল। তবে গত কাল এক অন্য রকম অভিজ্ঞতা হল। দুর্গাপুজোয় আমরা যেমন রাতে ঠাকুর দেখতে বেরোই, তেমনই এখানে রাতে রাস্তায় বহু মানুষ বেরিয়ে পড়েছিল। প্রবীরের মায়েরও যাওয়ার কথা ছিল। কিন্তু আর যাওয়া হয়নি। আপাতত ম্যাচ দেখে ফিরে ফ্লোরে শট দিচ্ছি।”

এই সম্পর্ক প্রকাশ্যে আসার পর প্রবীরের প্রাক্তন সম্পর্ক নিয়ে বেশ জলঘোলা হয়েছিল। তবে প্রেমিকের অতীতকে কখনও গুরুত্ব দিতে চান না অভিনেত্রী। তিনি জানিয়েছেন, এই বিষয়টি তাঁকে খুব একটা প্রভাবিত করে না। প্রবীরকে পেয়ে তিনি খুবই খুশি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement