Madhabilata

‘সবুজ’, ‘মাধবী’র যাত্রার ইতি! শেষ হচ্ছে ‘মাধবীলতা’ সিরিয়াল

বন্ধের মুখে আরও এক বাংলা ধারাবাহিক। মাত্র চার মাসেই শেষ হতে চলেছে স্টার জলসার ধারাবাহিক ‘মাধবীলতা’। নেপথ্যে কী কারণ?

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০২২ ১৪:১৩
মাত্র চার মাসেই বন্ধ হচ্ছে ‘মাধবীলতা’।

মাত্র চার মাসেই বন্ধ হচ্ছে ‘মাধবীলতা’। ফাইল-চিত্র।

মাত্র তিন মাসের মাথায় বন্ধ হয়েছিল ‘বৌমা একঘর’। এ বার সেই তালিকায় নাম জুড়তে চলেছে আরও এক ধারাবাহিকের। বন্ধ হচ্ছে ‘মাধবীলতা’। বয়স মাত্র সাড়ে চার মাস। তার মধ্যেই বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত। স্টুডিয়োপাড়ায় গুঞ্জন এমনটাই। শেষ কয়েক মাসে পর পর প্রচুর ধারাবাহিক বন্ধের খবর এসেছে। কিন্তু এত কম সময়ের মধ্যে ধারাবাহিক বন্ধের খবর যদিও নতুন নয়। শোনা যাচ্ছে ৩০ নভেম্বর হবে এই মেগার শেষ দিনের শুটিং।

এ প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় সুস্মিত মুখোপাধ্যায়ের সঙ্গে। এই মুহূর্তে সুস্মিতকে দর্শক দেখছেন ধারাবাহিকের সবুজ চরিত্রে। তিনি বলেন, “হ্যাঁ, ৩০ নভেম্বর আমাদের শেষ দিনের শুটিং। কেন এত তাড়াতাড়ি শেষ হচ্ছে তা চ্যানেল এবং প্রযোজক সংস্থাকে জিজ্ঞেস করলে ভাল হয়। আমি বলতে পারব না।” এক কথায় কারণ এড়িয়ে যান নায়ক।

Advertisement

ধারাবাহিকের প্রোমো ভাল লাগলেও দর্শকের মনে যে পাকা জায়গা করতে পারেননি এই নতুন টিম তা আন্দাজ করা যায়। প্রতি সপ্তাহে টিআরপি প্রতিযোগিতায় এক প্রকার পিছিয়েই পড়েছিল ‘মাধবীলতা।’ তাহলে কি কম টিআরপি ‘মাধবীলতা’র পরিণতির একমাত্র কারণ? তা জানা যায়নি। এই ধারাবাহিকের শূন্যস্থান আগামী দিনে কারা দখল করবেন তা ক্রমশ প্রকাশ্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement