Anurag Kashyap

‘দোবারা’র পর নতুন ছবির শ্যুটিং শুরু করলেন অনুরাগ কাশ্যপ, জুটিতে সইয়ামি-গুলশন, কোথায় চলছে শ্যুটিং?

সদ্য মুক্তি পেয়েছে অনুরাগ কাশ্যপ পরিচালিত, তাপসী পান্নু অভিনীত ছবি ‘দোবারা’। এর মধ্যেই নতুন ছবির কাজ শুরু করে দিলেন পরিচালক। নতুন জুটি নিয়ে হায়দরাবাদে শ্যুটিং করছেন অনুরাগ।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০২২ ১৮:০৩
নতুন ছবির কাজ শুরু করলেন পরিচালক অনুরাগ কাশ্যপ।

নতুন ছবির কাজ শুরু করলেন পরিচালক অনুরাগ কাশ্যপ।

এক মাসও হয়নি, মুক্তি পেয়েছে অনুরাগ কাশ্যপ পরিচালিত ছবি ‘দোবারা’। সেই রেশ কাটতে না কাটতেই ঘোষণা হয়ে গেল পরিচালকের নতুন ছবির। ছবির নাম ঠিক না হলেও ইতিমধ্যেই চূড়ান্ত হয়ে গিয়েছে ছবির নায়ক-নায়িকা। বলি সূত্রে খবর অনুরাগের আগামী ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে সাইয়ামি খের এবং গুলশন দেবৈয়া। এই মুহূর্তে হায়দরাবাদে শ্যুটিং চলছে এই ছবির। এর আগে এই জুটিকে দর্শক দেখেছিল ‘আনপসড সিজ ১’-এ।

Advertisement

নতুন ছবি প্রসঙ্গে অভিনেত্রী জানিয়েছেন, এই ছবি দর্শকের মনে রয়ে যাবে বহু দিন। তিনি বলেন, “গুলশন খুবই ভাল এক জন অভিনেতা। খুবই সৃজনশীল এক জন অভিনেতা তিনি।” এর আগেও একসঙ্গে কাজ করেছেন তাঁরা। তাই একটা বন্ধুত্ব আছেই। অভিনেত্রী বলেন, “আমি বেশি কিছুই বলতে পারব না ছবির বিষয়ে, তবে এটুকু আশ্বাস দিতে পারি ছবিটি দেখে হতাশ হবেন না।”

২০২২-এ সইয়ামির ঝুলিতে এক গুচ্ছ ছবি। খুব তাড়াতাড়ি জুটি বাঁধতে চলেছেন অভিনেতা প্রতীক গাঁধীর সঙ্গে। যে ছবির শ্যুটিং শুরু হবে এ মাসেই। মুম্বই এবং দিল্লি দুই জায়গায় হবে ছবির শ্যুটিং। শুধু তাই নয় ‘ব্রিদ ইন্টু দ্য শ্যাডো’ ওয়েব সিরিজের তৃতীয় কিস্তিতে অভিষেক বচ্চনের সঙ্গে জুটি বাঁধছেন নায়িকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement