Pori Moni

মিমের সঙ্গে শরিফুলের জুটি ভাঙার নেপথ্যে পরীমণি! প্রশ্ন শুনেই মিমকে তুলোধনা নায়িকার

কয়েক মাস আগের কথা। বিদ্যা সিন্‌হা সাহা মিম এবং শরিফুল রাজের উপর রেগে যাবতীয় ক্ষোভ প্রকাশ্যে উগরে দিয়েছিলেন পরীমণি। এ বার মিমকে কী বললেন নায়িকা?

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ মে ২০২৩ ১৩:৫৭
Pori Moni is the reason.

পরীমণির জন্যই কি ভেঙে গেল শরিফুল রাজ এবং মিমের জুটি? —নিজস্ব চিত্র।

বাংলাদেশি অভিনেত্রী বিদ্যা সিন্‌হা সাহা মিমকে নিয়ে দ্বন্দ্ব তৈরি হয় পরীমণি এবং তাঁর স্বামী শরিফুল রাজের মধ্যে। এই বিষয়ে প্রকাশ্যেই নিজের রাগ উগরে দিয়েছিলেন পরীমণি। যা নিয়ে বিস্তর জলঘোলাও হয়েছিল। পরে অবশ্য এ প্রসঙ্গে মিম বলেছিলেন,এত ঝামেলার পর তিনি আর শরিফুলের সঙ্গে কাজই করতে চান না। অন্য দিকে, বাংলাদেশের অন্যতম জনপ্রিয় জুটি শরিফুল এবং মিম। এই ঘটনার পর দর্শকের একাংশের মত, পরীমণির জন্যই ভেঙে গেল এই জনপ্রিয় জুটি।

Advertisement

যদিও মিম শরিফুল ও পরীমণির ঘটনা প্রসঙ্গে এত দিন প্রকাশ্যে মুখ খোলেননি কেউই। অবশেষে নীরবতা ভাঙলেন পরী। স্বামীকে নিয়ে একটি ‘টক শো’-এর অতিথি হিসাবে এসেছিলেন অভিনেত্রী। সেখানেই তাঁকে প্রশ্ন করা হয় তবে কি তাঁর জন্যই ভেঙে গেল শরিফুল ও মিমের জুটি? তা শুনে নায়িকার স্পষ্ট উত্তর, “এগুলো সম্পূর্ণ বাজে কথা। তা ছাড়া মিম হঠাৎ করে এক দিন বলে দিল, সে আর কাজ করবে না শরিফুলের সঙ্গে। সেটা তো কোনও সমাধান নয়।” পরীমণি আরও যোগ করেন। তিনি বলেন, “এমন গায়ে পড়া মানুষ আমার মোটে পছন্দ নয়।”

নায়িকা আরও জানান, মিম যত না শরিফুলের ঘনিষ্ঠ ছিলেন, তার চেয়েও বেশি ঘনিষ্ঠ ছিলেন তাঁর। পরীমণি চান তাঁরা আবারও একসঙ্গে কাজ করুন। কারণ পর্দার সামনে তাঁদের জুটি পরীমণির ভীষণ প্রিয়। এই কথোপকথন চলাকালীন শরিফুল অবশ্য পুরো চুপ ছিলেন। এ প্রসঙ্গে তিনি কোনও মন্তব্য করেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement