Rapper Badshah

বান্ধবীই হবেন বধূ! লকডাউনে বিয়ে ভাঙার পর দ্বিতীয় বার কি ছাঁদনাতলায় র‍্যাপার বাদশা?

বাদশা বিয়ে করেছিলেন জেসমিনকে। তাঁদের এক কন্যাসন্তানও হয় ২০১৭ সালে। কিন্তু সম্পর্কে ভাঙন ধরে ২০১৯ সালে। করোনা আবহে লকডাউনের মধ্যেই তাঁদের বিবাহবিচ্ছেদ হয়ে যায়।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২৩ ১৪:৪৫
 Badshah quashes reports of him getting married to girlfriend Isha Rikhi

বাদশা এবং ইশা তাঁদের সম্পর্ক ধীরে ধীরে এগিয়ে নিয়ে যাওয়ার পরিকল্পনা করেছেন। — ফাইল চিত্র।

বন্ধুর বাড়ির পার্টিতেই খুঁজে পেয়েছিলেন মনের মানুষকে। আলাপ থেকে বন্ধুত্ব, তার পর প্রেম হয়ে এ বার নতুন অধ্যায়ের শুরু। বলিউডের গায়ক-র‍্যাপার বাদশা আবার শিরোনামে উঠে এলেন তাঁর ব্যক্তিগত জীবনের ঘটনায়। শোনা যাচ্ছে, তিনি শীঘ্রই বিয়ে করতে চলেছেন তাঁর বান্ধবী ইশা রিখিকে। বেশ কিছু দিন হল ইশাকে ডেট করছেন বাদশা। ইশা এক জন পঞ্জাবি অভিনেত্রী। পার্টিতে প্রথম দেখা। সেখান থেকেই আলাপ গড়ায় রোজকার যোগাযোগে।

বাদশা এর আগে বিয়ে করেছিলেন জেসমিনকে। তাঁদের এক কন্যাসন্তানও হয় ২০১৭ সালে। কিন্তু সম্পর্কে ভাঙন ধরে ২০১৯ সালে। করোনা আবহে লকডাউনের মধ্যেই তাঁদের বিবাহবিচ্ছেদ হয়ে যায়। ৩ বছরের মধ্যেই আবার বিয়ের পিঁড়িতে বাদশা?

Advertisement

ছবি: ইনস্টাগ্রাম।

যদিও বাদশা নিজে অস্বীকার করেছেন তাঁর দ্বিতীয় বিয়ের খবর। ইনস্টাগ্রাম স্টোরিতে সংবাদমাধ্যমকে একহাত নিয়েছেন র‍্যাপার। লিখেছেন, “ আমি আপনাদের সম্মান করি, কিন্তু এটি সর্বৈব মিথ্যে খবর। আমি বিয়ে করছি না। এই আজেবাজে খবর যিনিই গিলিয়ে থাকুন, তাঁর আরও ভাল মশলার খোঁজ করা উচিত।”

অতএব, বিয়ের খবর একেবারেই গুজব বলে মত তাঁর। তবে প্রেমের খবর সত্যিই। বাদশা এবং ইশা তাঁদের সম্পর্ক ধীরে ধীরে এগিয়ে নিয়ে যাওয়ার পরিকল্পনা করেছেন। পরস্পরের সঙ্গে ভাল সময় কাটাচ্ছেন।

‘পাগল’, ‘পানি পানি’, ‘জুগনু’-র মতো হিট বলিউড ছবিকে র‍্যাপ গান উপহার দিয়েছেন বাদশা। পাশাপাশি অভিনয়ও করেছেন। ২০২২ সালে ‘এক ভিলেন রিটার্নস’ ছবিতে অতিথি চরিত্রে দেখা গিয়েছে তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement