Babul Supriyo

Babul Supriyo: ছোট পর্দার ধারাবাহিক থেকে হঠাৎই সরে দাঁড়ালেন বাবুল, কিন্তু কেন?

তাই ইচ্ছে থাকলেও এতটা সময় দিতে না পারার কারণে সরে দাঁড়িয়েছেন সদ্য তৃণমূলে যোগ দেওয়া বিজেপির প্রাক্তন সাংসদ বাবুল।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ জানুয়ারি ২০২২ ০৭:৫৯
বাবুল সুপ্রিয়।

বাবুল সুপ্রিয়। —ফাইল চিত্র।

ছোট পর্দায় ধারাবাহিকে বাবুল সুপ্রিয়র ডেবিউ করা মোটামুটি ঠিকই ছিল। সেই মতো লুক সেট হয়েছিল, অডিশন দিয়েছিলেন। কিন্তু প্রশ্নচিহ্নও ছিল। তাঁর রাজনৈতিক কেরিয়ার সামলে মাসে ২২-২৩ দিন শুটিংয়ের জন্য সময় দিতে পারবেন কি না। শেষ পর্যন্ত সেটাই বাধা হয়ে দাঁড়াল তাঁর ডেলিসোপে আত্মপ্রকাশে। তাই ইচ্ছে থাকলেও এতটা সময় দিতে না পারার কারণে সরে দাঁড়িয়েছেন সদ্য তৃণমূলে যোগ দেওয়া বিজেপির প্রাক্তন সাংসদ বাবুল।

বাবুল জানালেন, একটানা অনেকসময় দিতে হয় ধারাবাহিকের জন্য। অন্যান্য কাজে ব্যস্ত থাকায় আপাতত তা সম্ভব হচ্ছে না। তাই তিনি নিজেই ধারাবাহিক থেকে সরে এসেছেন। পাশাপাশি এও জানিয়েছেন, পরিচালক রাজ চক্রবর্তীর ধারাবাহিকের অংশ না হতে পেরে বেশ খারাপ লাগছে তাঁর। যে চ্যানেলের জন্য তাঁর কাজটি করার কথা ছিল, তাদের ব্যবহারে তিনি আপ্লুত। ভবিষ্যতে এই চ্যানেলের সঙ্গে কাজ করবেন তিনি। সোমবারই তার প্রথম পদক্ষেপ করলেন বাবুল। সেই চ্যানেলের ‘ধুলোকণা’ ধারাবাহিকের জন্য চারটি পর্ব শ্যুট করবেন তিনি। সেখানে অন্য কোনও চরিত্রে নয়, বাবুল সুপ্রিয় হিসেবেই দেখা যাবে তাঁকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement