Shakib-Bubly

বুবলীর সঙ্গে সব সম্পর্ক শেষ, ঘোষণা শাকিবের! যদিও নায়িকার ‘বেডরুমে’ অন্য চিত্র

শাকিব খান আর শবনম বুবলীকে নিয়ে বিতর্কের শেষ নেই। এ বার নায়িকার সঙ্গে সব সম্পর্ক শেষ করার ঘোষণা করলেন নায়ক। অন্য দিকে, কী করলেন বুবলী?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ১০ মে ২০২৩ ১৩:২৮
Shobnom Bubly still cannot get over Shakib Khan

বুবলীর বাড়িতে শুধুই নাকি শাকিবের আধিপত্য? —ফাইল চিত্র।

‘আমার সঙ্গে বুবলীকে আর অনস্ক্রিন এবং অফস্ক্রিন কোথাও দেখা যাবে না। বাস্তব জীবনে বুবলীর সঙ্গে আমার সব সম্পর্ক অনেক আগে শেষ হয়ে গিয়েছে।’ এক দিকে অভিনেতা শাকিব খানের কণ্ঠে যখন বিচ্ছেদের সুর, তখন শবনম বুবলীর বাড়ির চিত্রটা একদমই অন্য। ছেলে শেহজাদকে নিয়েই এখন তাঁর জগৎ। শাকিব যতই বুবলীর সঙ্গে সম্পর্ক শেষের কথা বলুন না কেন, নায়িকার ব্যবহার কিন্তু তেমনটা জানান দিচ্ছে না।

Advertisement

বাড়িতে নাকি ছেলে শুধুই বাবার সিনেমা দেখতে ভালবাসে। তাই বুবলীর বাড়িতে সারা ক্ষণ টেলিভিশনে দেখা যায় শাকিবকেই। সেই প্রমাণই আবার মিলল নায়িকার নতুন ভিডিয়োয়। সারা ঘরে ঘুরে বেড়াচ্ছে ছেলে। সাদা রঙের থিমে সাজানো ঘর। মাঝে একখানা বড় টেলিভিশন। সেখানে দেখা যাচ্ছে, শুধুই চলছে শাকিবের সিনেমা। এই ভিডিয়ো করে বুবলী লেখেন, “বাসায় অন্য কিছু দেখার উপায় নেই শাহজাদার বাবার জন্য। আল্লাহ, তোমায় এক জন ভাল মানুষ হিসাবে বড় করার ক্ষমতা যেন আমায় দেন।”

বোঝাই যাচ্ছে, শাকিবকে এখনও পরিবারের অঙ্গ বলে মনে করেন নায়িকা। যদিও বাংলাদেশের এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বুবলীর সঙ্গে কোনও সম্পর্ক না রাখার কথা বলেছেন। শুধুমাত্র ছেলের জন্য যেটুকু সম্পর্ক না রাখলেই নয়, সেটুকুই আছে। শাকিব জানিয়েছেন, বড় ছেলে বড় হয়ে গিয়েছে বলে এখন একা এসেই শাকিবের সঙ্গে সময় কাটান। তেমনই ছোট ছেলে শেহজাদও বড় হয়ে গেলে একা আসতে পারবে। তখন আর বুবলীর সঙ্গে দেখা হওয়ার প্রয়োজন পড়বে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement