Aryan Khan

সারা রাত পার্টি, সেখানে শাহরুখ-পুত্র আরিয়ানকে দেখে কী করে বসলেন ব্রাজিলের সুন্দরী লারিসা?

আরিয়ান খানের নতুন বান্ধবী ভারতীয় নন, ব্রাজিলের নাগরিক। রাতের পার্টিতে কী করছিলেন তাঁরা?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২৪ ১৯:৩১
Aryan Khan smile his rumoured girlfriend Larissa Bonesi blows flying kiss

আরিয়ান খান এবং লারিসা বনেসি। ছবি: সংগৃহীত।

বলিউডের ‘বাদশা’ শাহরুখ খানের পুত্র আরিয়ান খানের পেশাগত জীবনের থেকে ব্যক্তিগত জীবন সব সময়ই থাকে আতশকাচের তলায়। বড় পর্দায় অভিনয় করে যিনি দর্শকদের ‘রোম্যান্স’-এর শিক্ষা দিয়েছেন, তাঁর পুত্র কাকে মন দিয়েছেন, তা নিয়ে কৌতূহল সকলেরই। তবে বলিপাড়ার কোনও অভিনেত্রী নন, এক মডেলকেই নাকি মন দিয়ে ফেলেছেন শাহরুখ-পুত্র। বলিপাড়ার অন্দরমহলের খবর, আরিয়ান খানের নতুন বান্ধবী ভারতীয় নন। ব্রাজিলের নাগরিক তিনি। নাম লারিসা বনেসি। এ বার এক রাতের পার্টিতে ধরা পড়লেন আরিয়ান-লারিসা।

Advertisement

আরিয়ান ও লারিসার প্রেমের খবর পাঁচকান হতে না হতেই একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। সেখানেই একেবারে অন্য মেজাজে ধরা দিলেন বাদশা-পুত্র। মার্টিন গ্যারিক্সের পাশে আরিয়ান, আর ঠিক পিছনেই লারিসা। গানের তালে নাচছেন লারিসা। ঘন ঘন উড়ন্ত চুমু ছুড়ছেন আরিয়ানকে। এমন কাণ্ড দেখে হাসি আরিয়ানের ঠোঁটে। যদিও ক্যামেরা দেখতেই সাবধান হয়ে যান তিনি।

সম্প্রতি আরিয়ানের ইনস্টাগ্রামের পাতায় লক্ষ করে দেখা গিয়েছে, তিনি লারিসাকে অনুসরণ করেন। শুধুমাত্র লারিসাকেই নন, তাঁর গোটা পরিবারকেই সমাজমাধ্যমে অনুসরণ করেন বাদশা-পুত্র। লারিসার সমাজমাধ্যমের পাতাতেও উঁকি দিয়েছেন বলিপাড়ার একাংশ। আরিয়ানকে তো বটেই, তার পাশাপাশি শাহরুখ, শাহরুখ-পত্মী গৌরী খান এবং শাহরুখ-কন্যা সুহানাকেও ইনস্টাগ্রাম অনুসরণ করেন লারিসা। আরিয়ানের পুরো পরিবারের সঙ্গে ইনস্টাগ্রামে যোগসূত্র রাখলেও শাহরুখ এবং গৌরী— দু’জনের কেউই লারিসাকে অনুসরণ করেন না। শুধুমাত্র আরিয়ানের বোন সুহানা সমাজমাধ্যমে অনুসরণ করেন লারিসাকে। শাহরুখ-পুত্রের সঙ্গে ব্রাজিলের এই মডেলের সম্পর্কের গুঞ্জন শুধুই গুজব, না কি রয়েছে কোনও ভিত্তি, তা সময় বলবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement