Anushka Sharma

তিরিশ বছর হওয়ার আগেই কেন বিরাটকে বিয়ে করে নিয়েছিলেন অনুষ্কা?

গত ১১ ডিসেম্বর বিয়ের ৫ বছর পূর্ণ হল বিরাট-অনুষ্কার। প্রেমে-আহ্লাদে তাঁদের বন্ধুত্ব এখনও খাঁটি। ইতিমধ্যে ভালবাসার উপহার হয়ে এসে পড়েছে নতুন সদস্য ভামিকাও।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০২২ ১৪:০৪
একে অপরকে পেয়ে কতটা ভাল আছেন বিরাট-অনুষ্কা, তা বিবাহবার্ষিকীর দিনেই দেখেছেন অনুরাগীরা।

একে অপরকে পেয়ে কতটা ভাল আছেন বিরাট-অনুষ্কা, তা বিবাহবার্ষিকীর দিনেই দেখেছেন অনুরাগীরা। ফাইল চিত্র।

তিরিশ না পেরোতেই বিয়ে? বলিউড নায়িকাদের ক্ষেত্রে ব্যতিক্রমী ঘটনা তো বটেই। বিশেষ করে অনুষ্কা শর্মা যখন আগেভাগেই বিরাট কোহলির গলায় মালা দিতে চাইলেন, জল্পনা শুরু হয়েছিল তখন থেকেই। ভারতীয় ক্রিকেটতারকা তথা প্রাক্তন অধিনায়ক বিরাটের মহিলা অনুরাগীর সংখ্যা তো নেহাত কম নয়। যদি আচমকা হাতছাড়া হয়ে যান, সেই ভয়েই কি তাড়াহুড়ো করেছিলেন ‘পরী’র নায়িকা?

চলতি বছর ১১ ডিসেম্বর বিয়ের ৫ বছর পূর্ণ হল বিরাট-অনুষ্কার। প্রেমে-আহ্লাদে তাঁদের বন্ধুত্ব এখনও খাঁটি। ইতিমধ্যে ভালবাসার উপহার হয়ে এসে পড়েছে নতুন সদস্য ভামিকাও। দেড় বছরের কন্যাকে নিয়েই ব্যস্ত সময় কাটে বিরুষ্কার।

Advertisement

আগে বিয়ে করে কী সুবিধা হল অনুষ্কার? ‘চাকদহ এক্সপ্রেস’-এর প্রচার অনুষ্ঠানে এসে অভিনেত্রী জানান, বিরাটের প্রেমে পড়েছিলেন। তাই করেছেন। তাঁর কথায়, “মেয়েদের বিয়ের বয়স নিয়ে নানা ধারণা লোকের। আমি ২৯ বছরে বিয়ে করেছি। অভিনেত্রীরা সাধারণত আর একটু বেশি বয়সে বিয়ে করেন। কিন্তু আমার তাড়া ছিল, কারণ প্রেমে ছিলাম। এখনও আছি।”

অনুষ্কা আরও জানান, স্বামী-স্ত্রীকে একসঙ্গে সুখী দেখতে ভাল লাগে। তিনি আর বিরাটও চেয়েছিলেন সুখী হতে। অল্প বয়সে বিয়ে করার সিদ্ধান্ত সঠিক ছিল বলেও জানান অনুষ্কা। তাঁরা একে অপরকে পেয়ে কতটা ভাল আছেন তা বিবাহবার্ষিকীর দিনেই দেখেছেন অনুরাগীরা। ছবিতে ছবিতে ভালবাসা উজাড় করে দিয়েছিলেন দম্পতি। সঙ্গে ছিল পরস্পরকে আরও বেশি করে ভালবাসার প্রতিশ্রুতি।

মা হওয়ার পর বেশ কিছু সময় বিরতি নিয়েছেন অনুষ্কা। তার পর ফিরছেন ক্রিকেটার ঝুলন গোস্বামী হয়ে। ঝুলনের জীবননির্ভর ছবি ‘চাকদহ এক্সপ্রেস’ শীঘ্রই মুক্তি পাবে নেটফ্লিক্সে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement