Anushka Sharma

Anushka Sharma: ঝুলন গোস্বামীর বায়োপিকের জন্য জোরকদমে প্রস্তুতি অনুষ্কা শর্মার

ছবির প্রস্তুতির জন্য ঝুলনও সাহায্য করছেন অনুষ্কাকে। তাঁর ফিজ়িক্যাল ট্রেনিং শেষ হয়ে গেলেই ছবির শুটিং শুরু হবে। ‘সুলতান’ ছবিতে কুস্তিগিরের চরিত্র করার সময়ে একই ভাবে শারীরিক প্রশিক্ষণ নিয়েছিলেন অভিনেত্রী।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২২ ০৮:০৩
ছবির লুক

ছবির লুক

ঝুলন গোস্বামীর বায়োপিকের জন্য জোরকদমে প্রস্তুতি নিচ্ছেন অনুষ্কা শর্মা। মঙ্গলবার মুম্বইয়ে জুহুর একটি মাঠে তাঁকে ঘাম ঝরাতে দেখা গেল। শারীরিক প্রশিক্ষণের পাশাপাশি, বোলিং প্র্যাকটিস করতেও দেখা গিয়েছে তাঁকে। সন্তান হওয়ার পরে কাজ থেকে ঠিক এক বছরের বিরতি নিয়েছিলেন অভিনেত্রী। তার পরেই জানান, ক্রিকেটার ঝুলন গোস্বামীর বায়োপিক ‘চাকদা এক্সপ্রেস’-এর কাজ শুরু করতে চলেছেন তিনি। এ ছবির প্রযোজক অনুষ্কা ও তাঁর ভাই কর্ণেশ শর্মার সংস্থা ক্লিন স্লেট ফিল্মস।

এই স্পোর্টস মুভির জন্য অনুষ্কার কাছে সবচেয়ে বড় চ্যালেঞ্জ, একজন ক্রিকেটারের মতো ফিটনেস তৈরি করা। পাশাপাশি ফাস্ট বোলিংয়ে তাঁর অ্যাকশন যেন নিখুঁত হয়। ছবির প্রস্তুতির জন্য ঝুলনও সাহায্য করছেন অনুষ্কাকে। তাঁর ফিজ়িক্যাল ট্রেনিং শেষ হয়ে গেলেই ছবির শুটিং শুরু হবে। ‘সুলতান’ ছবিতে কুস্তিগিরের চরিত্র করার সময়ে একই ভাবে শারীরিক প্রশিক্ষণ নিয়েছিলেন অভিনেত্রী। লন্ডনে টানা তিরিশ দিন শুট হবে ছবির। নির্মাতা সংস্থার দাবি, স্পোর্টস মুভির জন্য এত আয়োজন এর আগে দেখা যায়নি বলিউডে। বোঝাই যাচ্ছে, প্রযোজক-অভিনেত্রী তাঁর আগামী প্রজেক্টে কোনও ফাঁক রাখতে চাইছেন না। ‘চাকদা এক্সপ্রেস’-এর পরিচালক প্রসিত রায়। কাহিনি ও চিত্রনাট্য লিখেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement