Anupam Kher

অনুপমের অফিসে ঢুকে তালা ভেঙে চুরির পর ৪৮ ঘণ্টার মধ্যেই কী ভাবে স্বস্তি পেলেন অভিনেতা!

জাতীয় পুরস্কারপ্রাপ্ত ছবির নেগেটিভ চুরি যাওয়ায় ভেঙে পড়েন অনুপম খের। তবে ঘটনার ৪৮ ঘণ্টা কাটতে না কাটতেই মিলল স্বস্তি।

Advertisement
শেষ আপডেট: ২৩ জুন ২০২৪ ১৪:০২
অনুপম খের।

অনুপম খের। ছবি: সংগৃহীত।

বুধবার রাতে চুরি হয় অনুপম খেরের অফিসে। সিন্দুক ভর্তি টাকার সঙ্গে চুরি হয়েছে তাঁর ছবির নেগেটিভ। প্রায় চার লাখ টাকা খোয়া যায়। এর সঙ্গে ‘ম্যায়নে গান্ধী কো নেহিঁ মারা’ ছবির নেগেটিভ। জাতীয় পুরস্কারপ্রাপ্ত এই ছবির নেগেটিভ চুরি যাওয়ায় ভেঙে পড়েন অভিনেতা। তবে ঘটনার ৪৮ ঘণ্টা কাটতে না কাটতে মিলল স্বস্তি। মুম্বই পুলিশকে ধন্যবদ জানালেন অনুপম।

Advertisement

এই চুরির ঘটনার পর অনুপম সমাজমাধ্যমে লেখেন, ‘‘গত রাতে আমার বীর দেশাই রোডের অফিসে দু’জন চোর অফিসের দু’টি দরজা ভেঙে অ্যাকাউন্টস বিভাগের সিন্দুকটি তুলে নিয়ে গিয়েছে এবং আমাদের প্রযোজনা সংস্থা দ্বারা নির্মিত একটি ছবির নেগেটিভও নিয়ে গিয়েছে, যেটি একটি বাক্সে রাখা ছিল। তবে পুলিশ আশ্বস্ত করেছে যে, সিসিটিভি ক্যামেরায় দু’জন চোরকেই দেখা গিয়েছে।”

গোটা ঘটনা নজরে আসার পরে অম্বোলি থানায় অভিযোগ দায়ের করেন অভিনেতা। তড়িঘড়ি ঘটনার তদন্তে নামে পুলিশ। যে দু’জন চুরি করে, পুলিশের হাতে ধরা পড়েছে তারা।

এর পরই মুম্বই পুলিশকে ধন্যবাদ জানিয়ে সমাজমাধ্যমে অভিনেতা লিখেছেন, ‘‘ আমি কৃতজ্ঞ মুম্বই পুলিশের কাছে। তাঁরা তৎপরতার সঙ্গে গোটা ঘটনাটি পদক্ষেপ করেছেন এবং যে দু’জন চোর অফিসে সিন্দুক ও ছবির নেগেটিভ চুরি করেছিল, তাঁদের ধরে ফেলেছেন। মুম্বই পুলিশকে অনেক ধন্যবাদ।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement