Ankita Lokhande

মুনাওয়ারের কাছে হার, ‘বিগ বস্’-এর ঘর থেকে বেরোতেই অঙ্কিতার রোষের মুখে স্বামী ভিকি!

‘বিগ বস্’-এর ঘর থেকে বেরোতেই অঙ্কিতার রাগের শিকার হতে হল স্বামী ভিকি জৈনকে!

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০২৪ ১৮:১৬
(বাঁ দিক থেকে) মুনাওয়ার ফারুকি, অঙ্কিতা লোখান্ডে, ভিকি জৈন।

(বাঁ দিক থেকে) মুনাওয়ার ফারুকি, অঙ্কিতা লোখান্ডে, ভিকি জৈন। ছবি: সংগৃহীত।

হিন্দি টেলিভিশনে তাঁর ভাবমূর্তি ‘আদর্শ বৌ’-এর। তিনি অঙ্কিতা লোখন্ডে। ‘বিগ বস্‌ ১৭’-এর অন্যতম চর্চিত প্রতিযোগী। প্রথম থেকেই শোয়ে পাল্লা ভারী ছিল তাঁর। দর্শকের একাংশ প্রায় ধরেই নিয়েছিলেন, অঙ্কিতাই বিজয়ী হবেন। কিন্তু হল উল্টোটাই। সেরা তিনে জায়গা হল না অঙ্কিতার। বরং তার বদলে ইন্ডাস্ট্রিতে তুলনায় নতুন মন্নরা চোপড়া, অভিষেক কুমার মাত দিয়ে দিলেন তাঁকে। শেষ হাসি হাসলেন মুনাওয়ার ফারুকি। শোয়ে মুনাওয়ারকেই নিজের সব থেকে কাছের বন্ধু বলে দাবি করে এসেছেন, কিন্তু সেই বন্ধুর জয় ও নিজের হারে মেজাজ ঠিক রাখতে পারলেন না অভিনেত্রী। ‘বিগ বস্’-এর ঘর থেকে বেরোতেই অভিনেত্রীর রাগের শিকার হতে হল স্বামী ভিকি জৈনকে।

Advertisement

শো সমাপ্ত হতেই একে একে সেরা তিন প্রতিযোগী কথা বলেন সংবাদমাধ্যমের সঙ্গে। তবে ফলাফলের মনের মতো না হওয়ায় চোখেমুখে বিরক্তির ছাপ অঙ্কিতার। সংবাদমাধ্যমের জন্য সাফল্য পেয়েছেন বার বার বলেন। রবিবার রাতে কিন্তু সেই সংবাদমাধ্যমকে দেখেই বিরক্ত অঙ্কিতার। ভিকির সঙ্গে ছবি তোলার জন্য জোরাজুরি করলেও সটান গাড়িতে উঠে যান অভিনেত্রী। ফাইনালের দিন মা ও স্বামী ছাড়াও উপস্থিত ছিলেন অঙ্কিতার শাশুড়ি ও জা। অসন্তুষ্ট তাঁরাও। গাড়িতে উঠে যাওয়ার পর তাঁরা বলেন, ‘‘একদম ঠিক হল না, আমরা ভেবেছিলাম অঙ্কিতাই জিতবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement