Deepika Padukone Pregnancy

বাড়ির প্রথম সন্তানকে আদর দিয়ে মাথায় তুলবে কে? ফাঁস করলেন দীপিকার বোন অনিশা

রণবীর ও দীপিকার প্রথম সন্তান। স্বাভাবিক ভাবেই দুই তারকার পরিবারই বেজায় খুশি। কার চোখের মণি হবে সেই একরত্তি? জানালেন অনিশা।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ মার্চ ২০২৪ ১৩:০৫
Anisha Padukone breaks silence on deepika padukone and ranveer singh’s first baby

বোন অনিশা পাড়ুকোনের সঙ্গে দীপিকা পাডু়কোন। ছবি: সংগৃহীত।

চলতি বছর সেপ্টেম্বর মাসেই ভূমিষ্ঠ হতে চলেছে দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংহের প্রথম সন্তান। নিজেদের সংসারে নতুন অতিথিকে স্বাগত জানাতে প্রস্তুত দম্পতি। ২০১৮ সালের নভেম্বর মাসে একে অপরের সঙ্গে গাঁটছড়া বাঁধেন রণবীর এবং দীপিকা। তার আগে প্রায় ছয় বছরের সম্পর্ক। কেরিয়ারের দিকে দু’জনেই প্রতিষ্ঠিত। এ বার তাঁদের জীবনে আরও এক ধাপ উত্তরণ ঘটতে চলেছে। রণবীর ও দীপিকার দুই পরিবারের তরফেই প্রথম সন্তান। স্বাভাবিক ভাবেই সকলের যে চোখের মণি হবে সে, তা বলাই বাহুল্য। তবে আদর দিয়ে মাথায় তুলবে কে, এ বার সেই গোপন কথা ফাঁস করলেন দীপিকার বোন অনিশা পাড়ুকোন।

Advertisement

গত বছর এক সাক্ষাৎকারে মা হওয়ার ইচ্ছে প্রকাশ করেছেন বলিউড অভিনেত্রী। দীপিকার কথায়, ‘‘রণবীর আর আমি বাচ্চাদের খুব ভালবাসি। আমরা অপেক্ষা করছি, সে দিনের, যে দিন আমরা নিজেদের পরিবারে নতুন অতিথিকে নিয়ে আসতে পারব।’’ এ বার সেই স্বপ্নই পূরণ হতে চলেছে। এই মুহূর্তে খুশির হাওয়া ভবনানি ও পাড়ুকোন পরিবারে। এর মাঝেই অন্দরের কথা ফাঁস করলেন অনিশা। প্রথম সন্তানকে কে বেশি আদর দেবেন? কিংবা তার আবদার কে মেটাবেন ? অনিশা জানান, সব থেকে বেশি ইন্ধন জোগাবেন রণবীর নিজেই। তুলনামূলক ভাবে দীপিকাই রাশ টানবেন। তবে দাদু-দিদা প্রকাশ ও উজ্জ্বলা পাড়ুকোনও এ বিষয়ে রণবীরের থেকে কম যাবেন না বলেই মনে করছেন অনিশা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement