Anindya Chatterjee

Anindya Chatterjee: বিসমকামী পুরুষ হয়েও যিশুদাকে দেখে চোখ ফেরাতে পারছিলাম না: অনিন্দ্য

বিষমকামী পুরুষ হিসেবেই নিজেকে চিহ্নিত করেন অভিনেতা। কিন্তু তা বলে কি কোনও পুরুষকে আকর্ষণীয় লাগতে পারে না?

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ অগস্ট ২০২১ ২০:০৪
যিশু সেনগুপ্ত এবং অনিন্দ্য চট্টোপাধ্যায়

যিশু সেনগুপ্ত এবং অনিন্দ্য চট্টোপাধ্যায়

হৃতিক রোশন, অর্জুন রামপাল, শাহরুখ খান— অনিন্দ্য চট্টোপাধ্যায়ের পছন্দের পুরুষের তালিকা ছোট নয়। কিন্তু বাংলায় কাকে ভাল লাগে ‘বেলাশেষে’-এর পলাশের? ভাবতে খুব বেশি সময় নিলেন না তিনি। উত্তর দিলেন, ‘‘যিশুদা’’ (সেনগুপ্ত)।

বিসমকামী পুরুষ হিসেবেই নিজেকে চিহ্নিত করেন অভিনেতা। কিন্তু তা বলে কি কোনও পুরুষকে আকর্ষণীয় লাগতে পারে না? অনিন্দ্যর উত্তর, ‘‘নিশ্চয়ই। ভাল লাগবে না কেন? একেই তো বলে ম্যান ক্রাশ। বলিউডে এমন অনেকেই আছে যাঁদের দিক থেকে চোখ ফেরাতে ইচ্ছে করে না।’’ কিন্তু টলিউডে? অনিন্দ্যর কথায়, ‘‘সবাই আসলে বন্ধুস্থানীয় বলে ও ভাবে দেখিনি। তবে যিশুদার চুলের নতুন কায়দায় আমি মুগ্ধ। নেটমাধ্যমে ছবি প্রকাশ পাওয়ার অনেক আগেই যিশুদার বাড়িতে আড্ডা মারতে গিয়ে জানতে পারি যে যিশুদা চুলে নতুন কায়দা করেছে। প্রচুর প্রশংসা করেছি সে দিন।’’

Advertisement
স্যান্ডি ও অনিন্দ্যর ভিডিয়ো

স্যান্ডি ও অনিন্দ্যর ভিডিয়ো

সম্প্রতি ইউটিউবার স্যান্ডি সাহার সঙ্গে তিনি একটি ভিডিয়োতে অভিনয় করেছেন। যেখানে মজার ছলে সমকামের স্বাভবিকত্বকে তুলে ধরা হয়েছে। সেই প্রসঙ্গে অনিন্দ্যর বক্তব্য, ‘‘প্রাইডের মাস পালন করতে পারিনি এ বার। শ্যুটিং ছিল। এই ভিডিয়োটি আমার সেই ক্ষতিপূরণ বলা যেতে পারে। এ ভাবেই সমকামের উদযাপন করলাম, কিন্তু একটু দেরি হয়ে গেল, এই যা।’’ তা ছাড়া তিনি জানালেন, স্যান্ডি সাহাকে তিনি প্রতিশ্রুতি দিয়েছিলেন, তাঁর ভিডিয়োতে অভিনয় করবেন, সেই কথাই রেখেছেন অনিন্দ্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement