Ananya Panday

হার্দিকের সঙ্গে বাড়ছে ঘনিষ্ঠতা, এ দিকে নতুন অতিথির সঙ্গে রাস্তায় নামলেন অনন্যা পাণ্ডে

ইনস্টাগ্রামে একে অপরকে অনুসরণ করা শুরু করেছেন হার্দিক-অনন্যা। এর মাঝেই নতুন এক সদস্য বাড়ল পাণ্ডে পরিবারে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ জুলাই ২০২৪ ১৬:৫৬
(বাঁ দিকে) হার্দিক পাণ্ড্য (ডান দিকে) অনন্যা পাণ্ডে।

(বাঁ দিকে) হার্দিক পাণ্ড্য (ডান দিকে) অনন্যা পাণ্ডে। ছবি: সংগৃহীত।

সম্প্রতি এক জন ঘোষণা করেছেন তাঁর বিবাহবিচ্ছেদের কথা। অন্য জনের বিচ্ছেদ নিয়ে বলিপাড়ায় গুঞ্জন চলছে। গানের সুরে নেচেই চলেছেন তাঁরা। তবে চোখ সরছে না পরস্পরের। অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের বিয়ের দিন হার্দিক পাণ্ড্য ও অনন্যা পাণ্ডের নাচের এমনই ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে। অম্বানীদের বাড়ির বিয়ে থেকে ফিরতেই ইনস্টাগ্রামে একে অপরকে অনুসরণ করা শুরু করেছেন হার্দিক-অনন্যা। এর মাঝেই নতুন এক সদস্য বাড়ল পাণ্ডে পরিবারে।

Advertisement

সম্প্রতি অনন্যা তাঁর নিজের জন্য একটি রেঞ্জ রোভার গাড়ি কিনেছে। এই সাদা রংয়ের এই গাড়িতে চেপে সোমবার রাতে মুম্বইয়ে রাজপথে দেখা যায় অভিনেত্রীকে। অনন্যার পরনে শর্টস, হাত কাটা জামা, রূপটানের লেশমাত্র নেই। তবে হাসি মুখে নিজের নতুন গাড়ির সঙ্গে পোজ দেন অভিনেত্রী। গাড়িটি কিনতে প্রায় ৩.৩৮ কোটি টাকা খরচ হয়েছে অনন্যার। গত বছরই নিজের জন্য একটি ফ্ল্যাট কিনেছিলেন অভিনেত্রী। আপাতত বাড়ি ছেড়ে নিজের ফ্ল্যাটেই থাকেন অনন্যা। এ বার অভিনেত্রী জীবনে নয়া সংযোজন তাঁর এই গাড়ি।

অনন্যার নতুন গাড়ি।

অনন্যার নতুন গাড়ি। ছবি: সংগৃহীত।

বলি অভিনেতা আদিত্য রায় কপূরের সঙ্গে নাকি সম্পর্কে ছিলেন অনন্যা। দুই তারকাকে একসঙ্গে বিভিন্ন জায়গায় দেখা গেলেও সম্প্রতি অনন্যাকে সঙ্গীহীন অবস্থায় দেখা যাচ্ছে। বলিপাড়ায় গুঞ্জন, আদিত্যের সঙ্গে অনন্যার সম্পর্কে চিড় ধরেছে। অম্বানী-পুত্রের বিয়ে থেকে ফিরতেই অনন্যার বন্ধু হয়ে উঠেছেন হার্দিক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement