Amitabh Bachchan

Amitabh Bachchan, ভক্তের অগুনতি চুমু, অমিতাভের মুখ ভরা লিপস্টিকের দাগে, জয়া কি দেখছেন?

এই বয়সেও মহিলা ভক্তদের মনে ঝড় তোলেন অমিতাভ বচ্চন। বিগ বি-র মুখ চুমুতে ভরিয়ে দিলেন অনুরাগী, ঢেকে দিলেন লিপস্টিকের দাগে!

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৩ জুন ২০২২ ১৩:১৪
অমিতাভের হাল দেখে কী বলবেন জয়া?

অমিতাভের হাল দেখে কী বলবেন জয়া?

কে বলবে বয়স আশি ছুঁইছুঁই! এই বয়সেও যে কত জনের হৃদয়ে কাঁপন ধরান বলিউডের ‘শাহেনশা’! আজও মহিলা অনুরাগী এসে চুমুতে ভরান তাঁকে। আর সে কথা সগর্বে সকলকে জানান বিগ বি স্বয়ং!

মুম্বই সংবাদমাধ্যমের খবর, অমিতাভ বচ্চনের সঙ্গে দেখা করেছিলেন তাঁর এক মহিলা ভক্ত। হাতের নাগালে স্বপ্নের নায়ক! আর পায় কে! চুমুতে চুমুতে মহিলা ভরিয়ে দেন বিগ বি-কে। তাঁর মুখের সবটুকু জুড়ে তখন শুধুই লিপস্টিকে আঁকা ঠোঁট। অমিতাভ নিজেও অবশ্য রসিকতা করতে ছাড়েননি! লিপস্টিকে ঢাকা পড়া নিজের ছবি ভাগ করে নিয়ে নিজেই ঠাট্টা করেছেন— ‘আরে হাসার জায়গাটুকু তো ছেড়ে দাও অন্তত!’

Advertisement
চুমুতে নাকি এ ভাবেই ঢাকা পড়েছিলেন বিগ বি!

চুমুতে নাকি এ ভাবেই ঢাকা পড়েছিলেন বিগ বি!

এমনিতেই নিন্দকেরা বলেন, জয়া নাকি বড্ড রাগী। বলিপাড়ায় অনেকেরই দাবি, বচ্চন দম্পতি স্বভাবে নাকি একেবারে দুই মেরুর বাসিন্দা। অমিতাভ যেখানে দিনভর ইনস্টাগ্রাম-টুইটারে মজে, ছবিও তোলেন দেদার, জয়া সেখানে নেটমাধ্যম থেকে দশ হাত দূরে। এমনকি পাপারাৎজিদের দেখেও মাঝেমধ্যে বেজায় চটে যান বিগ বি-জায়া।

এ হেন জয়া বচ্চন কি জানেন স্বামীর এই হাল? এমন চুম্বন-মাখা মুখ দেখলে নির্ঘাত ভয়ানক চটবেন অমিতাভ-ঘরনি! চিন্তায় পড়েছেন ভক্তেরা অনেকেই। এক অনুরাগী অবশ্য হাসতে হাসতে বলেন, এমন মহিলা ভক্তের সঙ্গে জয়ার দেখা করানো জরুরি ছিল!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement