Amitabh Bachchan

ন’দিনের নিভৃতবাস শেষ হল, করোনা কাটিয়ে কাজে ফিরলেন সুস্থ অমিতাভ বচ্চন

এ নিয়ে দ্বিতীয় বার করোনা থাবা বসিয়েছিল অমিতাভের শরীরে। উদ্বিগ্ন ছিলেন ৭৯ বছরের অভিনেতা। তবে বৃহস্পতিবার সেরে ওঠার খবর দিয়ে আশ্বস্ত করলেন অনুরাগীদের। কাজেও ফিরলেন।

Advertisement
সংবাদসংস্থা
মুম্বই শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২২ ১৩:১৭
২৪ অগস্ট দ্বিতীয় বার করোনা আক্রান্ত হয়েছিলেন অভিনেতা।

২৪ অগস্ট দ্বিতীয় বার করোনা আক্রান্ত হয়েছিলেন অভিনেতা।

ন’দিনের নিভৃতবাস কাটিয়ে কাজে ফিরলেন অমিতাভ বচ্চন। দ্বিতীয় বার করোনা আক্রান্ত হয়েছিলেন অভিনেতা। সেরে উঠে ভক্তদের আশ্বস্ত করলেন তিনি। জানালেন, করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে।

৭৯ বছর বয়সি অভিনেতা শরীর-স্বাস্থ্যের দিক থেকে বেশ চাঙ্গা। প্রায়ই তাঁকে নানা শারীরিক কসরত করতে দেখা যায়। বৃহস্পতিবার সকাল ৮টা ৪০ মিনিটে ব্লগে তিনি লিখেছেন, ‘কাজে ফিরলাম। …আপনাদের প্রার্থনা সফল হয়েছে। কৃতজ্ঞতা জানাই। …গত রাতে রিপোর্ট নেগেটিভ এসেছে। একা থাকার ন’দিনের সমাপ্তি। যদিও সাত দিন বাধ্যতামূলক নিভৃতবাস এখন, আমি ন’দিন আলাদা ছিলাম। আপনাদের অশেষ ভালবাসা এবং শুভেচ্ছায় আমি ধন্য। হাতজোড় করে সকলকে প্রণাম এবং ভালবাসা জানাই।’

Advertisement

বর্ষীয়ান অভিনেতা বর্তমানে জনপ্রিয় টিভি শো ‘কউন বনেগা ক্রোড়পতি’-র ১৪ তম সিজনের সঞ্চালনা করছেন। অসুস্থতার কারণে মাঝে এত দিন থাকতে পারেননি বলে দুঃখপ্রকাশ করেছিলেন সম্প্রতি। লিখেছিলেন, ‘কাজের মধ্যে হঠাৎ সমস্যা হয়ে গেল। সামলাতে অসুবিধে হবে খানিক। আমরা ভাল ভাবে জানি, টেলিভিশনের জন্য কাজে অনেকটা শক্তি এবং সময় লাগে। যেটা এই মুহূর্তে আমি দিতে পারছি না বলে খারাপ লাগছে।’

গত সপ্তাহে করোনা পজেটিভ হওয়ার খবর ভাগ করে নিয়েছিলেন অমিতাভ। লিখেছিলেন, ‘বিরক্ত লাগছে! কেন যে আবার হল...।’ তবে আগের কয়েক দিন কাজের সূত্রে যাঁদের সংস্পর্শে এসেছিলেন, তাঁদের সকলকে সাবধান করেছিলেন অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement