Kriti Sanon

Bollywood: কৃতীর সঙ্গে বল ডান্সে অমিতাভ! ‘পরম সুন্দরী’র সান্নিধ্যে ফিরে গেলেন কলেজ জীবনে

টকটকে লাল পা ছোঁয়া পোশাকে কৃতী বহ্নিশিখা, তাঁকে দেখে মোহিত অমিতাভ!

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ অক্টোবর ২০২১ ১৮:৩৪
কৃতীর বল ডান্সের সঙ্গী অমিতাভ বচ্চন!

কৃতীর বল ডান্সের সঙ্গী অমিতাভ বচ্চন!

‘পরম সুন্দরী’ গানের তালে সবাইকে নাচিয়েছেন তিনি। এ বার তাঁর বল ডান্সের সঙ্গী অমিতাভ বচ্চন!

মঙ্গলবার ‘কৌন বনেগা ক্রোড়পতি ১৩’-তে এসেছিলেন কৃতী শ্যানন। তাঁর আগামী ছবি ‘হাম দো হামারো দো’-র প্রচার উপলক্ষে। টকটকে লাল পা ছোঁয়া পোশাকে নায়িকা নিজেই বহ্নিশিখা। তাঁকে দেখে মোহিত অনুষ্ঠানের সঞ্চালক। সেটেই কৃতী অমিতাভের সঙ্গে নেচে ওঠেন। পরে সেই ছবি ইনস্টাগ্রামে দিয়ে বিগ বি-র স্বীকারোক্তি, ‘কলেজ জীবনে ফিরে গিয়েছিলাম। শহর কলকাতা হাতছানি দিয়ে ডাকছিল!’

Advertisement

তৃপ্ত অমিতাভ এর পরেই কৃতীর প্রশংসায় পঞ্চমুখ। ছবি দিয়ে লিখেছেন, ‘লাল পোশাকের ‘পরম সুন্দরী’র সঙ্গে বল ডান্স, কৃতী শ্যানন!’ লক্ষ্মণ উতেকরের ‘মিমি’তে অভিনয়ের সুবাদে ‘পরম সুন্দরী’ তকমা তাঁর গায়ে। মঙ্গলবার কৃতীর এই তকমাতেই যেন নতুন করে সিলমোহর দিলেন শাহেনশা। একই সঙ্গে কৃতীর সান্নিধ্যও উপভোগ করেছেন তিনি। ৭৯-র ‘রাগী যুবক’-এর লেখনিতে, ‘আহা! কলেজ জীবন আর কলকাতা যেন ফিরে ফিরে ডাকছিল।’ প্রসঙ্গত, অমিতাভ নৈনিতালের শেরউড কলেজ এবং পরে নয়া দিল্লির কিরোরি মল কলেজে পড়াশোনা শেষ করেন। অভিনয়ে আসার আগে কলকাতায় সাত বছর চাকরি করেছিলেন জাহাজ সংস্থা ‘বার্ড অ্যান্ড কোম্পানি’-তে।

প্রশ্নোত্তরের অনুষ্ঠান সঞ্চালনার পাশাপাশি অমিতাভের হাতে এক মুঠো ছবি। মুক্তির প্রতীক্ষায় অয়ন মুখোপাধ্যায়ের 'ব্রহ্মাস্ত্র, 'ঝুন্দ'। এ ছাড়া, তিনি কাজ করবেন হলিউড পুনর্নির্মাণ ‘দ্য ইনটার্ন’, বিকাশ বহেলের ‘গুড বাই’ ছবিতেও। কৃতীর ঝুলিতে রয়েছে, ‘আদিপুরুষ’, ‘ভেড়িয়া’, ‘গণপত’। খুব শীঘ্রই মুক্তি পাবে ‘বচ্চন পাণ্ডে’। এই ছবিতে কৃতীর বিপরীতে অক্ষয় কুমার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement