Allu Arjun

‘কবীর সিংহ’ পরিচালকের সঙ্গে জুটি, বলিউডে অভিষেকের অপেক্ষায় অল্লু অর্জুন!

বলিউডে রাজকীয় অভিষেক হতে চলেছে অল্লু অর্জুনের, তবে এ ক্ষেত্রেও অল্লুর আস্থা দক্ষিণী পরিচালকেই।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৩ মার্চ ২০২৩ ২০:১৭
Allu Arjun Collaborate with t series and sandeep reddy vanga for his bollywood debut

দক্ষিণী পরিচালক অ্যাটলির ‘জওয়ান’ ছবিতে শাহরুখ খানের সঙ্গে অভিনয় করার কথা ছিল অল্লু অর্জুনের। — ফাইল চিত্র।

‘পুষ্পা’-র সাফল্যের পর রাতারাতি গোটা দেশে জনপ্রিয় হয়ে যান অভিনেতা অল্লু অর্জুন। খবর, এ বার বলিউডে পা রাখতে চলেছেন ‘পুষ্পা’ খ্যাত অভিনেতা। শোনা যাচ্ছে, একেবারে রাজকীয় অভিষেক হতে চলেছে তারকার। কোন ছবিতে দেখা যাবে তাঁকে সেই নিয়ে জল্পনার অন্ত নেই। তবে এ বার জল্পনার অবসান। বলিউডের অভিষেকের ক্ষেত্রে অল্লুর আস্থা দক্ষিণ ভারতীয় পরিচালকের উপর।

সন্দীপ রেড্ডি ভাঙা বক্সঅফিস কাঁপানো ছবি ‘কবীর সিংহ’। এ বার টি সিরিজের কর্ণধার ভূষণ কুমার ও সন্দীর রেড্ডির সঙ্গে জোট বাঁধতে চলেছেন আল্লু। টি সিরিজের অফিসিয়াল ইনস্টাগ্রাম পেজ থেকে ছবি শেয়ার করে আনুষ্ঠানিক ঘোষণা করা হয় ত্রয়ীর জোটবদ্ধ হওয়ার। বেশ বড় প্রজেক্ট হতে চলেছে এই ছবি। তবে নাম এখনও চূড়ান্ত হয়নি বলেই জানা যাচ্ছে।

Advertisement

দক্ষিণী পরিচালক অ্যাটলির ‘জওয়ান’ ছবিতে শাহরুখ খানের সঙ্গে অভিনয় করার কথা ছিল অল্লু অর্জুনের। দিন দুয়েক আগে সেই জল্পনায় নিজেই জল ঢালেন অল্লু। ‘জওয়ান’-এর শুটিংয়ের জন্য একটুও সময় বার করতে পারবেন না, এই মর্মেই ছবিকে না বলতে বাধ্য হন অভিনেতা। অবশেষে অল্লু ‘জওয়ান’-কে ফেরানোর কারণ এল সামনে।‘পুষ্পা: দ্য রাইজ়’-এর সাফল্যের পর ছবির দ্বিতীয় ভাগ ‘পুষ্পা: দ্য রুল’ তৈরি করছেন পরিচালক সুকুমার। পুষ্পার চরিত্রে অল্লুকে দেখার জন্য মুখিয়ে রয়েছেন দর্শকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement