Alia Bhatt

শ্যুটিং চলাকালীন হঠাৎ অসুস্থ আলিয়া, ভর্তি করতে হল হাসপাতালে

‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ শুরু থেকেই নানা কারণে শিরোনামে। এই ছবিতে নাম-ভূমিকায় দেখা যাবে মহেশ-কন্যাকে।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ জানুয়ারি ২০২১ ১৬:৪৮
আলিয়া ভট্ট।

আলিয়া ভট্ট।

কাছের মানুষদের ছুটি কাটিয়ে দিন কয়েক আগে থেকে ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’র ছবির জন্য শুট করেছিলেন আলিয়া ভট্ট। কাজ শুরু হতেই ফের চরম ব্যস্ততা। শ্যুটিং চলাকালীনই অসুস্থ হয়ে পড়েন অভিনেত্রী।

জানা যাচ্ছে, গত রবিবার, ১৭ জানুয়ারি সেটে অসুস্থ বোধ করছিলেন আলিয়া। তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। মূলত ক্লান্তি এবং হজমের সমস্যা থেকেই এই অসুস্থতা। কিন্তু অল্প সময়ের মধ্যেই আলিয়া সুস্থ বোধ করতে শুরু করেন। প্রাথমিক চিকিৎসার পর সে দিনই হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয় তাঁকে। পর দিন ফের নিয়মমাফিক শ্যুটিংও করেন আলিয়া।

Advertisement

‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ শুরু থেকেই নানা কারণে শিরোনামে। এই ছবিতে নাম-ভূমিকায় দেখা যাবে মহেশ-কন্যাকে। বলিউডের বিখ্যাত পরিচালক সঞ্জয়লীলা ভন্সলীর সঙ্গে প্রথম কাজ আলিয়ার। চলতি বছরে দীপাবলির সময় ছবিটি মুক্তি পাওয়ার কথা।

এ ছাড়াও অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে দেখা যাবে আলিয়াকে। এই ছবিতেই প্রেমিক রণবীর কপূরের সঙ্গে প্রথমবার জুটি বাঁধতে চলেছেন অভিনেত্রী। রণবীর-আলিয়া ছাড়াও অমিতাভ বচ্চন, নাগার্জুন আক্কিকেনির মতো অভিনেতাদের দেখা যাবে এই ছবিতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement