Alia Bhatt

বুকে পশুপ্রেমের উল্লেখ, হাতে চামড়ার ব্যাগ! হঠাৎ কী হল আলিয়ার?

সাজপোশাক থেকে শরীরচর্চা, সব সময় চর্চায় থাকেন আলিয়া ভট্ট। তবে এ বার আলিয়ার এক পুরনো ছবি ভাইরাল হতে কটাক্ষের মুখে অভিনেত্রী।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২৩ ১৪:৩৮
Alia Bhatt trolled for using leather bag and written speak up for animals

এ বার আলিয়াকে ‘দুমুখো’ বলে কটাক্ষ করলেন নেটাগরিকরা। — ফাইল চিত্র।

আলিয়ার ভট্ট এই যুগের অভিনেত্রীদের মধ্যে সাফল্যের দিক থেকে একেবারে উপরের দিকে। প্রতিটা মুহূর্তেই রয়েছেন ক্যামেরার সামনে। তাঁর সাজপোশাক থেকে তাঁর শরীরচর্চা— ছোটখাটো সব বিষয়ে শিরোনামে তিনি। এ বার আলিয়াকে ‘দুমুখো’ বলে কটাক্ষ করলেন নেটাগরিকরা।

অভিনেত্রীর পুরানো একটি ছবি ভাইরাল হয়েছে। সেখানেই দেখা যাচ্ছে কালো টিশার্ট ও হট প্যান্ট পরেছেন অভিনেত্রী। সেই টিশার্টে লেখা ‘স্পিক আপ ফর ‘অ্যানিম্যাল’। যদিও অভিনেত্রীর এই টি-শার্ট নিয়ে কোনও বক্তব্য নেই কারও। গোল বাধে অভিনেত্রীর হাতের চামড়ার ব্যাগ দেখে। ২০২১ সালে তোলা ওই ছবি আচমকাই ভাইরাল হয় সমাজমাধ্যমে। সেই দেখেই আলিয়ার উপর ক্ষিপ্ত নেটপাড়া। অভিনেত্রীকে রীতিমতো ‘দুমুখো’ বলেন।

Advertisement
bollywood actor Alia Bhatt

আলিয়ার পুরানো একটি ছবি ভাইরাল হয়েছে। সেখানেই দেখা যাচ্ছে কালো টিশার্ট ও হট প্যান্ট পরেছেন অভিনেত্রী। ছবি: সংগৃহীত।

শুধু কি তাই? আলিয়াকে ‘ব্ল্যাকহোল’ বলে কটাক্ষ করেন কেউ কেউ। কারও মতে, ‘‘এই ধরনের তারকাদের দ্বিচারিতা দেখতে দেখতে অভ্যস্ত।’’ কেউ আবার আলিয়ার পুরানো এই টি-শার্টের সঙ্গে মিল খুঁজেছেন রণবীর কপূরের আগামী ছবি ‘অ্যানিম্যাল’-এর। তাঁদের ধারণা, অভিনেত্রী হয়তো স্বামী রণবীরের ছবির প্রচার তখন থেকেই শুরু করে দিয়েছিলেন।

আপাতত মাতৃত্বকালীন বিরতিতে রয়েছেন আলিয়া। খুব শীঘ্রই অভিনেত্রীকে দেখা যাবে ‘রকি অউর রানি কি প্রেমকহানি’ ছবিতে। মা হওয়ার পর এই ছবির মাধ্যমে ঘটবে আলিয়ার বড় পর্দায় প্রত্যাবর্তন ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement