Alia Bhatt

বদলে গিয়েছেন আলিয়া, কারণ ছোট্ট মেয়ে রাহা, এই বদল কি আদৌ ভাল?

মেয়ে রাহার জন্মের পর নাকি অনেকটা বদলে গিয়েছেন আলিয়া। সেই বদল লক্ষ করতে পারছেন নিজের মধ্যে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ মার্চ ২০২৪ ২০:৩২
Alia bhatt reveals how raha kapoor changed her personality

মেয়ে রাহাকে কোলে নিয়ে আলিয়া। ছবি: সংগৃহীত।

২০২২ সালের এপ্রিল মাসে আলিয়া ভট্টের সঙ্গে সংসার পেতেছিলেন রণবীর কপূর। তার পর পেরিয়ে গিয়েছে সময়। কোলে এসেছে ফুটফুটে কন্যা রাহা। সদ্য মেয়ের ১ বছরের জন্মদিন পালন করলেন আলিয়া-রণবীর। অভিনেতা এখন পুরোদস্তুর বাবা হয়ে উঠেছেন। যত বারই প্রকাশ্যে দেখা গিয়েছে রাহাকে, সে প্রায় অধিকাংশ সময়ই বাবার কোলে। অন্য দিকে, মাতৃত্বের সফর শুরু করেছেন আলিয়াও। মেয়ে রাহার জন্মের পর নাকি অনেকটা বদলে গিয়েছেন তিনি। সেই বদলই লক্ষ করতে পারছেন নিজের মধ্যে।

Advertisement

আলিয়া যে বিশ্বমানের অভিনেত্রী, তা ভাল ভাবেই জানেন রণবীর। তাই পেশাদার অভিনেত্রী হিসাবে আলিয়াকে আরও এগিয়ে যাওয়ার উৎসাহ দেন। সন্তানের জন্মের পর কিছুটা সময় বিরতি নিয়েছিলেন রণবীর-ঘরনি। তবে তাড়াতাড়ি যাতে কাজে ফিরতে পারেন, সে ব্যাপারে সব রকম ভাবে পাশে রয়েছেন রণবীর। মেয়ে জন্মের পর স্বামী-স্ত্রী একটি বিষয়ে এককাট্টা। আলিয়া বলেন, ‘‘মেয়ের জন্মের পরই আমার একটা সিদ্ধান্তে আসি যে, মেয়েকে একা ছাড়ব না কখনও। রাহাকে কখনও আমি দেখব, কখনও রণবীর। যার যখন কাজ থাকবে, অন্য জন ছুটি নিয়ে আমরা সন্তানের কাছে থাকব। এ ভাবেই পরিকল্পনা করে রেখেছি। আমিও তো ভাল মা হতে চাই! তবে রাহার জন্মের পর থেকে সারা ক্ষণ দুশ্চিন্তা হয়। যা-ই করি, মনে হয়, আমার সন্তানের এতে ভাল হবে তো। তবে শেষে এই সিদ্ধান্তে উপনীত হয়েছি যে, ওকে আমরা আমাদের সেরাটা দেব। বাকিটা ঈশ্বরের উপর।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement