Shilpa Shetty

রাজের টাকা দেখেই বিয়েতে রাজি হন শিল্পা, এত বছর ধরে হয়ে আসা সমালোচনায় মুখ খুললেন অভিনেত্রী

২০০৯ সালে বিয়ে করেন শিল্পা শেট্টি। টাকার জন্যই নাকি শিল্পপতি ব্যবসায়ী রাজ কুন্দ্রের সঙ্গে সাত পাক ঘোরেন অভিনেত্রী!

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ মার্চ ২০২৪ ২০:৪০
shilpa shetty married Raj kundra for money actress reacted

শিল্পা-রাজ। ছবি: সংগৃহীত।

ব্যবসায়ী ও শিল্পপতি রাজ কুন্দ্রকে ২০০৯ সালে বিয়ে করেন শিল্পা শেট্টি। প্রায় ১৪ বছরের সংসার তাঁদের। এখন দুই সন্তানের মা-বাবা তাঁরা। আপাতদৃষ্টিতে সুখের সংসার হলেও বছর দুয়েক আগে রীতিমতো ঝড় নেমে আসে রাজ ও শিল্পার দাম্পত্য জীবনে। ২০২২ সাল নাগাদ পর্নোগ্রাফি মামলায় নাম জড়ায় রাজের। যার জেরে দীর্ঘ সময় হাজতবাসও হয় তাঁর। যদিও পরে জামিন পান রাজ। গত বছর থেকে স্বাভাবিক জীবনে ফিরেছেন তাঁরা। বিয়ে করার সময় থেকে বার বার শুনতে হয়েছে, টাকার জন্যই নাকি রাজের প্রতি মন গলেছিল শিল্পার। এ বার অভিনেত্রী জানালেন, হ্যাঁ রাজ ধনী। তাঁর থেকেও ধনী ব্যক্তিত্বরা ছিলেন, যাঁরা তাঁকে বিয়ে করতে চেয়েছিলেন।

Advertisement

বলিপাড়ার অন্যতম ‘ফিটনেস ফ্রিক’ হিসাবে সুনাম রয়েছে শিল্পার। বয়স ৪০ পার করেছেন অনেক দিন। অথচ নায়িকাকে দেখে তা বোঝার উপায় নেই! দুই সন্তানের মা শিল্পা এখনও তরুণ্য ধরে রেখেছেন। যদিও রাজকে বিয়ের পর সিনেমায় কাজ কমিয়েছেন তিনি। তার পরেও অবশ্য ছোট পর্দায় রিয়্যালিটি শোয়ের বিচারকের ভূমিকায় মাঝেমধ্যেই দেখা যায় তাঁকে। সম্প্রতি ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’ ওয়েব সিরিজ়ে দেখা গিয়েছে শিল্পাকে। প্রায় দু’দশকের কেরিয়ার তাঁর। তবু রাজকে বিয়ে করার পর ‘গোল্ডডিগার’ তকমা পেতে হয়েছিল তাঁকে। সম্প্রতি এক সাক্ষাৎকারে শিল্পা বলেন, ‘‘যখন রাজকে বিয়ে করি, সেই সময় ব্রিটেনে ভারতীয় বংশোদ্ভূত ধনী ব্যবসায়ীদের মধ্যে অন্যতম ছিল সে। তবে আমার মনে হয়, লোকে হয়তো আমাকে নিয়ে গুগ্‌ল করতে ভুলে গিয়েছিল। আমি তখনও ধনী ছিলাম। এখনও ধনীই আছি। আমি কর থেকে জিএসটি, সবটাই নিজের অর্জিত অর্থ থেকে দিই।’’ পাশপাশি শিল্পা এ-ও বলেন, ‘‘রাজের থেকে অনেক ধনী ব্যক্তি ছিলেন, যাঁরা আমাকে বিয়ে করতে চেয়েছিলেন। কিন্তু, আমার কাছে টাকাটা কখনওই গুরুত্বপূ্র্ণ ছিল না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement