Akshay Kumar

রাজেশ খন্নার কন্যা টুইঙ্কলকে বিয়ের সময় অক্ষয়ের প্রাথমিক উপলব্ধি ছিল কী রকম?

বলিউডের অনেকরই ধারণা ছিল না, অক্ষয় কুমার এবং টুইঙ্কল খন্না বিয়ে করতে পারেন। অভিনেত্রীকে বিয়ে করা প্রসঙ্গে কী জানিয়েছিলেন অক্ষয়।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০২৪ ১৯:২৫
Akshay Kumar on getting married to late actor Rajesh Khanna’s daughter Twinkle Khanna

অক্ষয় কুমার এবং টুইঙ্কল খন্না। ছবি: সংগৃহীত।

তাঁরা বলিউডের অন্যতম চর্চিত দম্পতি। অক্ষয় কুমার এবং টুইঙ্কল খন্নার সুখী দাম্পত্য প্রায়শই আলোচনায় উঠে আসে। কিন্তু, টুইঙ্কলের সঙ্গে বিয়ের সিদ্ধান্ত নেওয়ার আগে অভিনেতার মনের অবস্থা কী রকম ছিল?

Advertisement

২০০১ সালের ১৭ জানুয়ারি সাত পাকে বাঁধা পড়েন অক্ষয় এবং টুইঙ্কল। এক সাক্ষাৎকারে অক্ষয় জানান, টুইঙ্কলকেই যে তিনি বিয়ে করবেন, সে রকম কোনও ধারণা তাঁর ছিল না। কাজের জন্য এক সময় প্রয়াত সুপারস্টার রাজেশ খন্নার অফিসে নিয়মিত যেতেন অক্ষয়। টুইঙ্কলের সঙ্গেও ছবির সূত্রেই তাঁর প্রেম। অক্ষয়ের কথায়, ‘‘আমি কোনও দিন স্বপ্নেও ভাবিনি যে, রাজেশ খন্নার মেয়ের সঙ্গে আমার বিয়ে হবে।’’

তবে অক্ষয়-টুইঙ্কল যে বিয়ে করবেন, ইন্ডাস্ট্রির অনেকেই সে কথা শুরুতে জানতেন না। তারকা মেহন্দিশিল্পী বীণা নাগদা এক বার একটি সাক্ষাৎকারে বলেন, ‘‘আমরা তো মেহন্দির দিন সকালে গিয়ে দেখি, তখনও টুইঙ্কল খুব সাধারণ পোশাকেই রয়েছেন।’’

সম্প্রতি অক্ষয় তাঁর নতুন ছবি ‘ভূত বাংলা’র ঘোষণা করেছেন। ‘ভুল ভুলাইয়া’ মুক্তির প্রায় ১৪ বছর পর আবার প্রিয়দর্শনের সঙ্গে ছবি করতে চলেছেন অক্ষয়। ছবিটি হরর কমেডি ঘরানার। তবে কালো জাদু এবং কুসংস্কারের বিরুদ্ধে ছবিটি বার্তা দেবে বলে দাবি করেছেন নির্মাতারা। চলতি বছরের শেষে ছবিটির শুটিং শুরু হতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement