Akshay Kumar Son

২১ বছর হতেই ছেলে আরভকে ‘বিদেশি’ বলে সম্বোধন, হাসির খোরাক হলেন অক্ষয় কুমার

শুক্রবার ছিল আরভের জন্মদিন। ছেলেকে শুভেচ্ছাবার্তা দিতে গিয়ে নিজেই বিতর্কের সূত্রপাত ঘটালেন অক্ষয় কুমার।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২৩ ১৫:২৩
Akshay kumar calls his son aarav angrez on his 21st birthday

(বাঁ দিকে) আরভ। অক্ষয় কুমার (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

টুইঙ্কল খন্না ও অক্ষয় কুমারের প্রথম সন্তান আরভ। তারকা-সন্তান হলেও বরাবর প্রচারের আলো থেকে দূরেই থাকেন। বিদেশে পড়াশোনা করছেন এখন। শুক্রবার ছিল আরভের জন্মদিন। ছেলেকে শুভেচ্ছাবার্তা দিতে গিয়ে নিজেই হাসির খোরাক হলেন খিলাড়ি কুমার।

Advertisement

ছেলে আরভের একটি ছবি শেয়ার করে অক্ষয় লিখেছেন, ‘‘আমার ইংরেজ ছেলে। আজ তুমি ২১-এ পা দিলে। কিন্তু আমার কাছে সেই বাচ্চাটাই থেকে যাবে যে আমার কোলে উঠে লাফালাফি করত। আমাকে এক মুহূর্ত কাছছাড়া করত না। আজ থেকে তুমি সাবালক হলে। আজ থেকে তোমার যা ইচ্ছা তাই করতে পারবে। ভালবাসি তোমাকে, তোমার গর্বিত বাবা।’’

বাবা ছেলেকে জন্মদিনে ভালবাসায় ভরিয়ে দিতেই পারেন। সেটুকু সব ঠিক ছিল। কিন্তু হঠাৎ নিজের ছেলেকে ‘ইংরেজ’ বলতেই খটকা লাগে নেটাগরিকদের। অক্ষয় নিজে ভারতীয় সংস্কৃতির অনুরাগী হয়ে নিজের ছেলেকে হঠাৎ এমন বললেন কেন? কেউ লিখেছেন, ‘‘ইংরেজের ছেলে কেন, ভারতের নয় কেন?’’ অন্য এক জন বলেন, ‘‘প্রথম লাইনেই বিতর্কের সূত্রপাত করে ফেললেন।’’ যদিও পাল্টা কোনও উত্তর দিতে যাননি অক্ষয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement