poonam pandey

পুনম পাণ্ডের মুম্বইয়ের বাড়িতে আগুন, সবই পুড়ে গিয়েছে, জানালেন নীল ছবির তারকা

পুনম পাণ্ডের ফ্ল্যাটে আগুন। কিছুই আর বাকি নেই, ঘরে সবই পুড়ে ছাই হয়ে গিয়েছে! কেমন আছেন অভিনেত্রী?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২৩ ১৪:৩১
অভিনেতা পুনম পাণ্ডে।

অভিনেতা পুনম পাণ্ডে। ছবি: সংগৃহীত।

তাঁকে নিয়ে রয়েছে গোপন উন্মাদনা। পোশাক থেকে অঙ্গভঙ্গি— বিভিন্ন কারণে বার বার তিনি উঠে এসেছেন শিরোনামে। এ বার অবশ্য এক অঘটন ঘটল। অভিনেত্রীর মুম্বইয়ের ফ্ল্যাটে ধরল আগুন। তবে হতাহতের কোনও খবর নেই। যে সময় আগুন লাগে, অভিনেত্রীর ঘরে ছিল তাঁর পোষ্য। পুনম ছিলেন বাড়ির বাইরে। আবাসনের এক বাসিন্দা এসে পুনেমর ঘরের আগুন নেভানোর চেষ্টা করেন, দমকলে খবর দেন।

Advertisement

মুম্বইয়ের এক অভিজাত আবাসনের ১৬ তলায় থাকেন পুনম। অভিনেত্রীর ঘরে আগুন লাগে। ঘরের ভিতরে ইতিমধ্যেই সব পুড়ে ছাঁই হয়ে গিয়েছে বলেই জানান ‘নশা’ খ্যাত অভিনেত্রী। তবে তাঁর নিজের কোনও বড় ক্ষতি হয়নি। পুনম বলেন, ‘‘রাতেই আমার ঘরে আগুন লাগে। আমি ও আমার ছেলে (পোষ্য সিজ়ার) দু’জনেই সুস্থ আছি। অনেকের ফোন পেয়েছি। সকলে এ ভাবে পাশে থাকার জন্য ধন্যবাদ। আমি ভাল আছি, যেমনটা সব সময় থাকি। তেমন গুরুতর কিছু হয়নি। ঈশ্বরের কৃপা।’’

২০২০ সালের জুলাই মাসে স্যাম-পুনম বাগদান সারেন। সে বছরই সেপ্টেম্বরে তাঁদের চারহাত এক হয়। সেপ্টেম্বর মাসেই গোয়ায় মধুচন্দ্রিমায় গিয়ে পুনম তাঁর স্বামীর বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ এনেছিলেন। দক্ষিণ গোয়ার ক্যানাকোনা থানায় স্বামী স্যাম বম্বের বিরুদ্ধে শ্লীলতাহানি এবং শারীরিক নির্যাতনের অভিযোগ দায়ের করেন তিনি। সেই সময় বেশ কিছু দিন হাসপাতালে ভর্তি ছিলেন অভিনেত্রী। চোখেমুখে কালসিটে পড়ে যায় তাঁর। শেষমেশ বিবাহবিচ্ছেদের পথে হাঁটেন। এখন একাই থাকেন পুনম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement