Bollywood Controversy

রশ্মিকার পর সামান্থা! একে অসুস্থ, তার উপর ম্যানেজারের প্রতারণার শিকার

গত জুন মাসে ম্যানেজারের দ্বারা প্রতারিত হয়ে প্রায় ৮০ লক্ষ টাকার ক্ষতির মুখে পড়েছিলেন দক্ষিণী অভিনেত্রী রশ্মিকা মন্দনা। এ বার সেই একই ম্যানেজারের প্রতারণার শিকার সামান্থা রুথ প্রভু।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ৩১ অগস্ট ২০২৩ ১৭:৫৯
Rashmika Mandanna and Samantha Ruth Prabhu.

(বাঁ দিকে) রশ্মিকা মন্দনা। সামান্থা রুথ প্রভু (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

ব্যক্তিগত জীবনের একের পর এক ঝড় সামলে পেশাগত জীবনে জমি খুঁজে পেয়েছিলেন দক্ষিণী অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। বলিউডে পা রেখেই কাজ করেছিলেন ‘দ্য ফ্যামিলি ম্যান’-এর মতো জনপ্রিয় সিরিজ়ে। শুধু তাই-ই নয়, আন্তর্জাতিক সিরিজ় ‘সিটাডেল’-এও ইতিমধ্যেই কাজ করে ফেলেছেন সামান্থা। কাজ সামলে এ বার স্বাস্থ্যের দিকে নজর দেওয়ার জন্য বিরতি নিয়েছেন অভিনেত্রী। গত বছর থেকে পেশির প্রদাহজনিত রোগ মায়োসাইটিসে ভুগছেন সামান্থা। রোগের চিকিৎসা করানোর জন্য সুদূর আমেরিকাতেও পাড়ি দিয়েছেন তিনি। বিরল এই রোগের চিকিৎসা যে খরচসাপেক্ষ, তা কারও অজানা নয়। এর মধ্যেই ফের আর্থিক ক্ষতির মুখে পড়লেন সামান্থা। খবর, সামান্থার সঙ্গে প্রায় এক কোটি টাকার প্রতারণা করেছেন তাঁর ম্যানেজার।

Advertisement

গত এক দশক ধরে নাকি ওই অভিযুক্ত ম্যানেজারের সঙ্গে কাজ করছেন সামান্থা। এই ম্যানেজারের সঙ্গে জুটি বেঁধেই নাকি তামিল, তেলুগু থেকে শুরু করে বলিউডেও নিজেকে প্রতিষ্ঠা করতে পেরেছেন সামান্থা। ম্যানেজারের উপর অগাধ ভরসা ছিল সামান্থার। সম্প্রতি নিজের পরবর্তী ছবি ‘খুশি’-র প্রচারমূলক অনুষ্ঠানের জন্য হায়দরাবাদে ফিরেছিলেন সামান্থা। তখনই নাকি তাঁকে সাবধান করেন অনেকে। গত ১০ বছরের সম্পর্ক নাকি ভাঙতে চাননি অভিনেত্রী। তার মাশুল এখন গুনতে হচ্ছে অভিনেত্রীকে। এমনিতেই মায়োসাইটিসের চিকিৎসার জন্য প্রায় এক বছরের বিরতি নিয়েছেন সামান্থা। উপরন্তু, চিকিৎসায় বিপুল অঙ্কের টাকাও খরচ হচ্ছে অভিনেত্রীর। তার মধ্যে এক কোটি টাকার ক্ষতির ফলে নাকি বেশ চটে গিয়েছেন তিনি। খবর, পুরনো ম্যানেজারকে বহিষ্কার করে নতুন ম্যানেজারের খোঁজ করছেন সামান্থা।

কয়েক মাস আগে একই রকম ঘটনা ঘটেছিল অভিনেত্রী রশ্মিকা মন্দনার সঙ্গেও। প্রায় ৮০ লক্ষ টাকার প্রতারণার কবলে পড়েছিলেন রশ্মিকা। তার পরেই ম্যানেজার বদল করেন অভিনেত্রী। যদিও এই খবর স্বীকার করেননি অভিনেত্রী নিজে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement