Malaika-Arjun Relationship

দুপুরের পর ফের রাতে ‘ডেট’! বিচ্ছেদের জল্পনা ধামাচাপা দিতে উঠেপড়ে লেগেছেন মালাইকা-অর্জুন

প্রায় পাঁচ বছরের প্রেম অর্জুন কপূর ও মালাইকা অরোরার। সেই সম্পর্কই নাকি ভাঙনের মুখে। গত সপ্তাহখানেক ধরে বলিপাড়া সরগরম অর্জুন ও মালাইকার সম্পর্কের জল্পনাতেই।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৮ অগস্ট ২০২৩ ১৪:৩৮
After lunch, Arjun Kapoor and Malaika Arora step out for dinner date on the same day

অর্জুন-মালাইকা। ছবি: সংগৃহীত।

প্রেম করলে ঘণ্টায় ঘণ্টায় তার প্রমাণ দিতে হয় নাকি? অন্য কোথাও সেই ‘নিয়ম’ না থাকুক, বলিউডে সেই নিয়ম মেনেই বোধ হয় চলতে হয় তারকাদের। প্রেমের ইস্তেহারও যেমন ধরা থাকে ক্যামেরার ফ্রেমে, বিচ্ছেদ নিয়েও কম জলঘোলা হয় না বলিপাড়ায়। সপ্তাহখানেক ধরে বলিউডে গুঞ্জন, পাঁচ বছর চুটিয়ে প্রেম করার পর নাকি বিচ্ছেদের রাস্তায় হেঁটেছেন মালাইকা অরোরা ও অর্জুন কপূর। শুধু তাই-ই নয়, খবর মেলে, মালাইকার সঙ্গে বিচ্ছেদের পরেই নাকি সমাজমাধ্যমের প্রভাবী কুশা কপিলার প্রেমে পড়েছেন বনি কপূরের পুত্র। এই সব কানাঘুষোর মাঝেই অর্জুনের পরিবারের একাধিক সদস্যকে সমাজমাধ্যমের পাতায় ‘আনফলো’ করে দেন মালাইকা। তাতেই সম্পর্কের সমীকরণ নিয়ে আরও বাড়তে থাকে সন্দেহ। সপ্তাহান্তে বিচ্ছেদের সেই জল্পনাতেই জল ঢাললেন মালাইকা ও অর্জুন। রবিবার দুপুরে মালাইকাকে সঙ্গে নিয়ে লাঞ্চ ডেটে গিয়েছিলেন বনি-পুত্র। সেখানেই শেষ নয়, রাতেও যুগলকে দেখা গেল ডিনার ডেটে। এত দিন ধরে বিচ্ছেদের জল্পনা নিয়ে মুখ খোলেননি মালাইকা বা অর্জুন কেউই। তবে কি এ বার সেই জল্পনা ধামচাপা দিতেই উঠেপড়ে লাগলেন তাঁরা?

Advertisement

লাঞ্চ ডেটের মতো ডিনার ডেটের জন্যও একটি সাদা পোশাক বেছে নিয়েছিলেন মালাইকা। তবে দুর্দান্ত পোশাকেও কিছুটা ম্লান বলিউড অভিনেত্রী। প্রেমিকের সঙ্গে ডেটে গিয়েছেন, অন্য সময় মালাইকার চোখেমুখে হাসি লেগেই থাকে। রবিবার অর্জুনের সঙ্গে দু’বার ডেটে গিয়েও ‘খুশি’ নন মালাইকা। অন্তত তাঁর শরীরী ভাষা দেখে তেমনটাই ধারণা নেটাগরিকদের। ক্যামেরার দিকে মুখ তুলে এক বারও তাকালেনও না তিনি। রেস্তরাঁ থেকে বেরিয়েই চুপচাপ গাড়িতে উঠে পড়লেন ‘ছাইয়া ছাইয়া’ খ্যাত অভিনেত্রী। অর্জুনও প্রায় নিরুত্তাপ। তবে কি সত্যিই চিড় ধরেছে যুগলের সম্পর্কে?

১৯৯৮ সালে মাত্র ২৫ বছর বয়সে বিয়ের পিঁড়িতে বসেন মালইকা। সলমন খানের ভাই আরবাজ় খানের সঙ্গে প্রায় ১৮ বছর চুটিয়ে সংসার করেছেন। ২০১৬ সালে সেই সম্পর্কে চিড় ধরে। ১৮ বছরের দাম্পত্যে ইতি টেনে বিবাহবিচ্ছেদের পথে হাঁটেন আরবাজ় ও মালাইকা। তার বছর দুয়েকের মধ্যে নতুন করে প্রেমে পড়েন মালাইকা। বয়সে ১২ বছরের ছোট, বলিউড অভিনেতা অর্জুন কপূরের সঙ্গে তাঁর সমীকরণ তত দিনে বলিপাড়ার অন্দরের ‘ওপেন সিক্রেট’। ২০১৯ সালে শেষ পর্যন্ত সমাজমাধ্যমের পাতায় নিজেদের সম্পর্কে সিলমোহর দেন মালাইকা ও অর্জুন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement