নতুন প্রেমের গুঞ্জন, এরই মাঝে ‘বিশেষ বন্ধু’র সঙ্গে ছবি পোস্ট করলেন ঋতাভরী

ঋতাভরী চক্রবর্তীর ব্যক্তিগত জীবন নিয়ে দর্শক মহলে আলোচনার শেষ নেই। এরই মাঝে নায়িকার নতুন প্রেমের গুঞ্জনও শোনা গিয়েছিল।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০১ নভেম্বর ২০২৩ ১৮:৫৬
After long time Tollywood actress Ritabhari  Chakraborty posted a photo with boyfriend Tathagata

ঋতাভরী চক্রবর্তী। ছবি: সংগৃহীত।

বেশ কিছু দিন আগের কথা। প্রেমিকের সঙ্গে ঋতাভরী চক্রবর্তীর সম্পর্ককে ঘিরে তৈরি হয়েছিল বিপুল আলোচনা। টলিপাড়ার অন্দরে গুঞ্জন ছিল, নায়িকার নাকি প্রেম ভেঙেছে। সেই আলোচনা শুরু হওয়ার পর আরও বিরক্ত হয়েছিলেন নায়িকা। সমাজমাধ্যমের পাতায় উগরে দিয়েছিলেন নিজের বিরক্তির কথা। যদিও অনেক দিন ঋতাভরী এবং তাঁর প্রেমিক তথাগত চট্টোপাধ্যায়কে এক ফ্রেমে দেখেননি অনুরাগীরা। নায়িকাও ব্যস্ত বিভিন্ন কাজে। এখন তাঁর ঝুলিতে রয়েছে অনেকগুলো কাজ। পর পর কাজ করেছেন অভিনেত্রী। কাজের ফাঁকেই নতুন ছবি পোস্ট করলেন ঋতাভরী। এরই মধ্যে নায়িকার নতুন প্রেমের গুঞ্জনও শোনা গিয়েছিল।

Advertisement

নায়িকা বেশ কিছু পুজোর ছবি পোস্ট করেছেন। তার মাঝেই দেখা গেল তথাগতর সঙ্গে গালে গাল রেখে নিজস্বী পোস্ট করেছেন অভিনেত্রী। যেখানে দু’জনের গালেই রয়েছে হাসি। তথাগতর সঙ্গে ছবি পোস্ট করে তিনি লেখেন, “আমি এবং চিকিৎসক তথাগত অষ্টমীর দিন ছবি তুলতে পারিনি, তাই লক্ষ্মীপুজোর দিন ছবি তুলে ম্যানেজ করছি। তবে এই ছবিতে আমায় দেখতে খুব ভাল লাগছে।” এ ছাড়াও পুজোর দিনের একগুচ্ছ ছবি পোস্ট করেছেন ঋতাভরী। বহু দিন পর তথাগত এবং নায়িকার ছবি দেখে অবাক দর্শকও।

সম্প্রতি হ্যালোইন উৎসবের ছবি পোস্ট করে সমালোচনার মুখে পড়তে হয়েছিল ঋতাভরীকে। কিন্তু লোকের কথায় তিনি কোনও দিন গুরুত্ব দেন না। তাই সমালোচকদের কোনও উত্তর দেননি। উল্লেখ্য, ঋতাভরী এবং তথাগতর নতুন নিজস্বী উস্কে দিল আরও অনেক প্রশ্ন। যে উত্তর এখনও অধরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement