Kartik Aaryan

সারা নন, কার্তিকের নজর তাঁর সৎমা করিনার দিকে! অভিনেতা নিজেই জানালেন সে কথা

কার্তিক আরিয়ান ও সারা আলি খানের সম্পর্ক নিয়ে কম গুঞ্জন হয়নি। কিন্তু অভিনেতার পছন্দ নাকি করিনাকে!

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০১ নভেম্বর ২০২৩ ১৫:৫০
(বাঁ দিক থেকে) সারা আলি খান, কার্তিক আরিয়ান, করিনা কপূর খান।

(বাঁ দিক থেকে) সারা আলি খান, কার্তিক আরিয়ান, করিনা কপূর খান। ছবি: সংগৃহীত।

নতুন প্রজন্মের ব্যস্ততম তারকা কার্তিক আরিয়ান।এক দিকে যেমন তাঁর প্রেম ভেঙেছে, অন্য দিকে কর্মজীবনে সাফল্যের সিঁড়ি বেয়ে এক লাফে অনেকটাই এগিয়ে গিয়েছেন তিনি। এক সময় সারা আলি খান ও কার্তিকের প্রেম নিয়ে কম জলঘোলা হয়নি। কর্ণ জোহরের চ্যাট শোয়ে এসে কার্তিকের প্রতি ভাললাগার কথা জানিয়েছিলেন সারা। তার পর ‘লভ আজ কাল’ ছবি করার সময় গভীর হয় তাঁদের প্রেম। বেশ কিছু দিন একসঙ্গে ছিলেন তাঁরা। তবে কোনও এক অজানা কারণে ভেঙে যায় নবাবকন্যার সঙ্গে কার্তিকের সম্পর্ক। তার পর একে একে বহু নায়িকার সঙ্গে নাম জড়িয়েছে তাঁর।সেই তালিকায় রয়েছেন অনন্যা পাণ্ডে, তারা সুতারিয়া সহ হৃতিক রোশনের তুতোবোন পশমিনাও। কিন্তু কার্তিকের নজর নাকি সারার বাবার দ্বিতীয়া স্ত্রী করিনা কপূর খানের দিকে! খোলসা করলেন অভিনেতা নিজেই।

Advertisement

কার্তিক আরিয়ানের মহিলা অনুরাগীর সংখ্যা চোখে পড়ার মতো। তাঁর বাড়ির সামনে দাঁড়িয়ে থাকেন অনুরাগিণীরা, শুধুই এক ঝলক কার্তিককে দেখবেন বলে। যে কার্তিকের জন্য এত মহিলা পাগল, কেমন মেয়ে তাঁর নিজের পছন্দ? এ বার সেই উত্তর দিলেন অভিনেতা। একটি শোয়ে এসে কার্তিকে এই প্রশ্ন করা হলে তিনি জানান, তাঁর প্রেমিকাকে হতে হবে করিনা ও প্রিয়ঙ্কার মিশেল। করিনার সৌন্দর্য ও প্রিয়ঙ্কার অর্থ— এই দুই থাকবে যাঁর, তেমনই মেয়েই নাকি পছন্দ অভিনেতার। তেমন কাউকে পেলে তবেই নাকি প্রেমের সম্পর্ক জড়াবেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement