Sabyasachi Chowdhury

দাড়িগোঁফ কেটে ফেলেছেন, ঐন্দ্রিলার মৃত্যুর দেড় মাস পর নতুন রূপে পর্দায় ফিরলেন সব্যসাচী

শনিবার সকালে প্রকাশ্যে এল ‘সাধক রামপ্রসাদ’-এর প্রথম ঝলক। রামপ্রসাদ রূপে দেখা গেল সব্যসাচী চৌধুরীকে। প্রায় দেড় মাসেরও বেশি সময় পর ছোট পর্দায় অভিনেতা।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ জানুয়ারি ২০২৩ ১১:৪৪
‘সাধক রামপ্রসাদ’ রূপে দর্শকের কাছে ধরা দিলেন সব্যসাচী।

‘সাধক রামপ্রসাদ’ রূপে দর্শকের কাছে ধরা দিলেন সব্যসাচী। ফাইল চিত্র।

অপেক্ষা ছিল। শনিবার সকালে অবসান হল সব অপেক্ষার। নতুন রূপে দর্শকের সামনে এলেন সব্যসাচী চৌধুরী। ‘সাধক রামপ্রসাদ’ হয়ে দর্শকের সামনে ধরা দিলেন তিনি। কিছু দিন আগে আনন্দবাজার অনলাইনকে সব্যসাচী বলেছিলেন, “আগের চেয়ে আমি একটু ঠিক আছি।” কাছের মানুষ ঐন্দ্রিলা শর্মার অসুস্থতার কারণে নিজেকে লাইট, ক্যামেরা, অ্যাকশন থেকে দূরে সরিয়ে রেখেছিলেন। বেশ অনেক মাস পরে আবার কাজও শুরু করলেন সব্যসাচী।

Advertisement
‘সাধক রামপ্রসাদ’ রূপে সব্যসাচী।

‘সাধক রামপ্রসাদ’ রূপে সব্যসাচী। ছবি: সংগৃহীত

ঐন্দ্রিলার চলে যাওয়া যে মানসিক ধাক্কা দিয়েছে তাঁকে, তা সামলে ওঠা বেশ কঠিন। শেষ ঐন্দ্রিলার সঙ্গে ‘ভাগাড়’ ওয়েব সিরিজ়ে দেখা গিয়েছিল সব্যসাচীকে। তার পর আচমকাই ঝড় ওঠে জীবনে। ২০ নভেম্বর শেষ নিশ্বাস ত্যাগ করেন ঐন্দ্রিলা। এই ঘটনার পর সকলেরই অপেক্ষা ছিল কবে আবার পুরনো সব্যসাচীকে দেখা যাবে। কাছের মানুষ হারানোর পর তিনি কি একই আছেন? তা হয়তো এখনই বলা যাচ্ছে না।

দাড়িগোঁফ পুরো কেটে ফেলেছেন সব্যসাচী। কয়েক মাস পর তাঁকে পর্দায় দেখে অনুরাগীদের উৎসাহেরও শেষ নেই। প্রসঙ্গত, এই ধারাবাহিকে সব্যসাচীর বিপরীতে দর্শক দেখবেন সুস্মিলি আচার্যকে। আর শ্যামা রূপে দেখা যাবে অভিনেত্রী পায়েল দে-কে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement