Adah Sharma

সুশান্তের ফ্ল্যাটে পাকাপাকি ভাবে থাকবেন? আলোকচিত্রীদের প্রশ্নের জবাব দিলেন ‘দ্য কেরালা স্টোরি’ খ্যাত অদা

সুশান্তের মৃত্যুর পর থেকে ফাঁকাই পড়েছিল অভিনেতার ফ্ল্যাট। এ বার কি সেই ফ্ল্যাট কিনে নিলেন অদা? কী জানালেন অভিনেত্রী?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৭ অগস্ট ২০২৩ ১২:২৫
sushant singh rajput and adah sharma

(বাঁ দিকে) সুশান্ত সিংহ রাজপুত। (ডান দিকে) অদা শর্মা। ছবি: সংগৃহীত।

২০২০ সালের জুন মাসে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে প্রায় ফাঁকাই পড়েছিল তাঁর ফ্ল্যাট। মুম্বইয়ের অভিজাত বান্দ্রা এলাকার জগার্স পার্কে ছিল অভিনেতা ফ্ল্যাট। যদিও সেখানে ভাড়া থাকতেন সুশান্ত, তবু নিজের হাতে সাজিয়েছিলেন ঘরের প্রতিটি কোনা। সেই সময় প্রায় চার লক্ষ টাকা ভাড়া দিতেন সুশান্ত, ৩৬০০ বর্গফুটের এই ফ্ল্যাটটির জন্য। অভিনেতার এই ফ্ল্যাটে বসেই সমুদ্র দেখা যেত। সে কারণে ভাড়াও ছিল অনেকটা বেশি। কিন্তু অভিনেতার মৃত্যুর পর থেকে এই ফ্ল্যাটটির চাহিদা পড়তে থাকে। কেউই আর সুশান্তের ব্যবহৃত সেই বাড়িতে থাকতে রাজি নন। প্রায় সকলেরই ধারণা, এই বাড়ি অশুভ। অন্য দিকে তারকাদের ভাড়া দিতে চান না বাড়ির মালিকও। তবে শনিবার ওই ফ্ল্যাট থেকে বেরোতে দেখা যায় ‘দ্য কেরালা স্টোরি’ খ্যাত অভিনেত্রী অদা শর্মাকে। তার পর থেকেই জল্পনা, তা হলে কি প্রয়াত অভিনেতা্র ফ্ল্যাটটি কিনলেন অদা? এই প্রসঙ্গে কী বললেন অভিনেত্রী?

Advertisement

সুশান্তের মৃত্যুর পর থেকে ফাঁকাই পড়েছিল এই ফ্ল্যাট। মাঝে যদিও খবর পাওয়া যায়, এক বিদেশি নাকি ভাড়া নিয়েছিলেন সুশান্তের এই ফ্ল্যাটটি। তবে এখন জানা যাচ্ছে, ওই ফ্ল্যাটটি নাকি প্রায় ১৫ কোটি টাকা দিয়ে কিনে নিয়েছেন অভিনেত্রী। শনিবার মঁ ব্লাঁ নামের ওই ফ্ল্যাট থেকে বেরোনোর সময় অদাকে বাড়ির কেনার কথা জিজ্ঞেস করেন আলোকচিত্রীরা। জবাব এল তাঁর তরফে। অদা বলেন, ‘‘যখনই কিছু হবে, আামি আপনাদের জানাব। খালি হাতে নয়, মিষ্টির বাক্স হাতেই সুখবর দেব।’’ অর্থাৎ, প্রশ্ন পুরোপুরি এড়িয়ে যাননি অভিনেত্রী। বরং ইতিবাচক ইঙ্গিতই দিলেন অদা। কবে থেকে ওই ফ্ল্যাটে অদা থাকতে শুরু করেন, সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement