Janhvi Kapoor

জিমের বাইরে ছবি নয়! আলোকচিত্রীদের বিশেষ অনুরোধ জাহ্নবীর, নেপথ্যে কোন কারণ?

সর্ব ক্ষণই ধাওয়া করছেন ছবিশিকারির দল। এ বার তাতেই নাকি বিরক্ত হয়ে উঠেছেন জাহ্নবী কপূর!

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ মে ২০২৪ ১৬:২০
জাহ্নবী কপূর।

জাহ্নবী কপূর। ছবি: সংগৃহীত।

বলিউডে একাধিক তারকা রয়েছেন যাঁরা আলোকচিত্রীদের দেখলেই দুর্ব্যবহার করেন। তাঁদের দেখলেই মেজাজ হারান বহু তারকা। সেই তালিকার উপরের দিকে রয়েছেন জয়া বচ্চন। ছবিশিকারিদের জ্বালায় তারকাদের নাভিশ্বাস ওঠার জোগার। বাড়ির বাইরে পা রাখলেই যেন ক্যামেরা তাড়া করে তাঁদের। তারকাদের জিম থেকে শুরু করে বিমানবন্দর একান্ত যাপনের মুহূর্তে সর্ব ক্ষণই ধাওয়া করছেন ছবিশিকারির দল। এ বার তাতেই নাকি বিরক্ত হয়ে উঠেছেন জাহ্নবী কপূর! খানিক অস্বস্তিতেই পড়েছেন অভিনেত্রী। এ বার ফটোশিকারিদের অনুরোধ করলেন ছবি না তোলার জন্য।

Advertisement

লাইট! ক্যামেরা! অ্যাকশন! ব্যস, টিপটপ হয়ে পোজ় দিতে হয় নায়িকাদের। মাথার একটি চুলও জায়গা থেকে সরছে না। জমকালো পোশাক। তাতেই চোখেমুখে আত্মবিশ্বাস ফুটে ওঠে নায়িকার। ক্যামেরার ফ্ল্যাশে চোখ ঝলসে উঠছে বাকিদের। তবে নিজেকে অবিন্যস্ত ভাবে ক্যামেরার সামনে তুলে ধরা মোটেও পছন্দ নয় জাহ্নবীর। কিন্তু ফটোশিকারিদের হাত থেকে যে রেহাই নেই। যেখানে যাচ্ছেন, ধাওয়া করছেন তাঁরা। জিম করতে যাওয়ার সময়েও তাই ছোট পোশাক ও তৈলাক্ত মাথায় অস্বস্তি হয় অভিনেত্রীর। কিন্তু নাছোড়বান্দা ছবিশিকারিরা। তাতেই সমাজমাধ্যমে একাধিক বার কটাক্ষের মুখে পড়তে হয়েছে তাঁকে। অনেকের দাবি, ইচ্ছে করেই স্বল্প পোশাকে বাড়ির বাইরে পা রাখেন জাহ্নবী। কথাগুলো কানে গিয়েছেন নায়িকার। এ বার আলোকচিত্রীদের উদ্দেশে অভিনেত্রী বলেন, ‘‘দয়া করে জিমের পোশাকে আমার ছবি তুলবেন না। কারণ শেষে আমাকেই নিন্দেমন্দ করে মানুষ। আমি তো কোনও দিনই কাউকে ডাকিনি ছবি তুলতে। দয়া করে বন্ধ করুন।’’ কিন্তু অভিনেত্রীর এই অনুরোধ আদৌ আলোকচিত্রীরা রাখবেন কি না দেখা যাক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement