Hardik Pandya and Natasa Stankovic

হার্দিকের সঙ্গে সম্পর্কে থাকাকালীনই প্রাক্তন প্রেমিকের কাছে যেতেন নাতাশা?

হার্দিকের সঙ্গে সম্পর্ক থাকাকালীনই নাতাশা তাঁর প্রাক্তনের সঙ্গে কাটিয়েছিলেন অনেকগুলো দিন! সত্যিটা কী?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ মে ২০২৪ ১৪:২৪
(বাঁ দিকে) হার্দিক পাণ্ড্য (ডান দিকে) নাতাশা স্তানকোভিচ।

(বাঁ দিকে) হার্দিক পাণ্ড্য (ডান দিকে) নাতাশা স্তানকোভিচ। ছবি: সংগৃহীত।

গত তিন-চার দিন ধরে ক্রিকেট তারকা হার্দিক পাণ্ড্য ও নাতাশা স্তানকোভিচের বিচ্ছেদ নিয়ে জল্পনা শুরু হয়েছে। বেশ কয়েক দিন সমাজমাধ্যমে তাঁরা কোনও পোস্ট করেননি। বিয়ের পর থেকে ইনস্টাগ্রামে নিজের নামের পাশে ‘পাণ্ড্য’ পদবি ব্যবহার করছিলেন নাতাশা। সম্প্রতি তিনি সেটি মুছে দিয়েছেন। তার পর থেকে জল্পনা আরও বেড়েছে। এর মাঝেই নানা ধরনের ইঙ্গিতপূর্ণ পোস্ট করছেন নাতাশা। এই সব ঘটনার ভিত্তিতেই তাঁদের দাম্পত্য নিয়ে ধোঁয়াশার সৃষ্টি হয়েছে। যদিও হার্দিকের দাদা ক্রুনাল ও বৌদি পঙ্খুড়ি নাতাশার পোস্টে এখনও মন্তব্য করছেন। সম্প্রতি মুম্বইয়ের রাস্তায় তাঁকে দেখা যায় বিদেশি এক বন্ধুর সঙ্গে। হার্দিকের কথা জিজ্ঞেস করতেই তিনি ‘‘ধন্যবাদ’’ বলেই পাশ কাটিয়ে চলে যান। কিন্তু ক্রিকেট তারকার সঙ্গে সম্পর্কে থাকাকালীন অভিনেত্রী তাঁর প্রাক্তনের সঙ্গে কাটিয়েছিলেন অনেকগুলো দিন।

Advertisement

২০২০ সালে ৩১ মে গাঁটছড়া বাঁধেন বর্তমানের ভারতীয় ক্রিকেট দলের সহ-অধিনায়ক হার্দিক ও সার্বিয়ান মডেল এবং নৃত্যশিল্পী নাতাশা। তাঁদের সম্পর্ক ২০১৮ সাল থেকে। একটি পানশালায় তাঁদের প্রথম দেখা হয়। তবে যখন হার্দিকের সঙ্গে সম্পর্কে জড়ান নাতাশা ,সেই সময় নাতাশা তাঁর প্রাক্তন প্রেমিক টেলিভিশন অভিনেতা আলি গনির সঙ্গে ‘নাচ বলিয়ে’ শোটি করেন। শো এসে তাঁরা জানান, তাঁদের সম্পর্ক এর আগেও দু’বার ভেঙেছে, ফের জোড়া লেগেছে। এই রিয়্যালিটি শোয়ে তৃতীয় স্থান পান নাতাশা। সেই সময় শোয়ের কারণে একটা লম্বা সময় আলির সঙ্গে দেখা গিয়েছিল হর্দিক-পত্নীকে। শো শেষ হতেই তাঁর ও হার্দিকের সম্পর্কের খবর জানাজানি হতে থাকে।

২০২০ সালে মাঝসমুদ্রে আংটি পরিয়ে নাতাশাকে প্রেম নিবেদন করেন ক্রিকেট তারকা। তার পরই বিয়ে। সেই বছরই ৩০ জুলাই তাঁদের প্রথম সন্তান অগস্ত্যের আগমন ঘটে। তার পর প্রায় চার বছর কেটে গিয়েছে। আচমকাই ছন্দপতন তাঁদের সম্পর্কে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement