Deepika Singh

ঘূর্ণিঝড়ে পড়ে যাওয়া গাছকে বিষয় করে ছবি তুলে ভুল স্বীকার দীপিকার

দীপিকা জানালেন, ঘূর্ণিঝড়ের দাপটে গাছটি উপড়ে গিয়ে পড়েছিল তাঁর গাড়ির উপর।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২০ মে ২০২১ ২১:১৫
দীপিকা সিংহ।

দীপিকা সিংহ।

ঘূর্ণিঝড় টাউটে উপড়ে পড়া একটি গাছের সামনে ছবি তুলে নেটাগরিকদের তীব্র নিন্দার মুখে পড়েছিলেন অভিনেত্রী দীপিকা সিংহ।

কখনও গাছের ডালে বসে, কখনও বা ভাঙা গাছের ডাল ধরে ঝুলে একাধিক ছবি তুলেছিলেন তিনি। সেখানেই থেমে যাননি অভিনেত্রী। মাটিতে পড়ে থাকা সেই গাছের সামনে ফুল ছাপা জামা পরে বৃষ্টিতে ভিজে নাচও করেছিলেন। সেই ভিডিয়ো আবার ইনস্টাগ্রামে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন দীপিকা। এর পরেই নেটমাধ্যমে তুমুল সমালোচনার মুখে পড়েন তিনি।

Advertisement

বৃহস্পতিবার নিজের এই কাজের স্বপক্ষে কার্যত সাফাই দিলেন ‘দিয়া অউর বাতি’-র ‘সন্ধ্যা’। দীপিকা জানালেন, ঘূর্ণিঝড়ের দাপটে গাছটি উপড়ে গিয়ে পড়েছিল তাঁর গাড়ির উপর। সেই গাছ সরাতেই নাকি বাড়ি থেকে বেরিয়েছিলেন দীপিকা এবং তাঁর স্বামী রোহিত গোয়েল। অভিনেত্রীর কথায়, “আমরাই বাড়ির বাইরে ওই গাছটি পুঁতেছিলাম। ঘূর্ণিঝড়ে দুর্ভাগ্যবশত সেটা ভেঙে পড়ে। গাড়ির উপর থেকে গাছটা সরাতেই আমরা বৃষ্টির মধ্যে বেরিয়েছিলাম। তখন আমার স্বামী রোহিত কয়েকটা ছবি তোলার কথা ভাবে।” তাঁর মতে, পুরো বিষয়টাই ঘটে হঠাৎ করে। দীপিকার সংযোজন, “আমার স্বামী ভাল ছবি তুলতে পারেন। তাই কয়েকটা ছবি তুলেছিলাম আমরা।”

নিজের ভুল স্বীকার করে নিয়েছেন দীপিকা। অভিনেত্রী জানিয়েছেন, ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত কারও ভাবাবেগে আঘাত দিতে এই কাজ তিনি করেননি। তবে ক্ষমা চেয়ে নেওয়ার পরেও তাঁকে নিয়ে সমালোচনা বহাল নেটমাধ্যমে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement