Tollywood

পাবনায় সুচিত্রা সেনের বাড়ি দেখতে যাবেন দর্শনা

এর আগে মুম্বইয়ে ইমরান হাসমির সঙ্গে একটি ছবির শ্যুটিংয়ে ব্যস্ত ছিলেন দর্শনা। আগামী দিনে তাঁকে দেখা যাবে হিন্দি ওয়েবসিরিজেও।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ মার্চ ২০২১ ১৫:৫১
দর্শনা ও শাকিব

দর্শনা ও শাকিব

মু্ম্বইয়ে ডাবিং সেরেই ফের বাংলাদেশে দর্শনা বণিক। কী উপলক্ষে? নায়িকার ইনস্টাগ্রাম বলছে, ‘অপারেশন সুন্দরবন’-এর পরে তিনি ব্যস্ত আগামী ছবি ‘অন্তরাত্মা’র শ্যুটে। বাংলাদেশের এই ছবিতে কলকাতার দর্শনার বিপরীতে ঢাকার জনপ্রিয় তারকা শাকিব খান।

ছবি সম্পর্কে জানার জন্য যোগাযোগ করার চেষ্টা করা হয়েছিল। কিন্তু দর্শনার সঙ্গে কথা বলা যায়নি। বাংলাদেশের সংবাদমাধ্যম সূত্রে খবর ১০ মার্চ তিনি পা রেখেছেন পাবনা জেলায়। সেখানেই শ্যুটিং চলছে চিত্রনাট্যকার ও পরিচালক ওয়াজেদ আলি সুমনের এই ছবির। কাহিনিকার-প্রযোজক সোহানি হোসেন। এর আগে মুম্বইয়ে ইমরান হাসমির সঙ্গে একটি ছবির শ্যুটিংয়ে ব্যস্ত ছিলেন নায়িকা। আগামী দিনে তাঁকে দেখা যাবে হিন্দি ওয়েবসিরিজেও।

Advertisement

শাকিবের বিপরীতে অভিনয়ের সুযোগ পেয়ে দারুণ খুশি দর্শনা। বাংলাদেশের সংবাদমাধ্যমকে জানিয়েছেন, এত দিন তিনি পর্দায় শাকিবকে দেখেছেন। এ বার তাঁর সঙ্গে কাজ করবেন। ১০ মার্চ বাংলাদেশে পা রেখেই শ্যুট শুরু করে দিয়েছেন তিনি। আপাতত ১ মাস থাকবেন ও-পার বাংলায়।

পাবনা মহানায়িকা সুচিত্রা সেনের জন্মস্থান। এ কথা জানেন অভিনেত্রী তাই তাঁর খুব ইচ্ছে, মহানায়িকার বাড়ি ঘুরে দেখবেন শ্যুটিংয়ের অবসরে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement