Tollywood

জীবিত হয়েও মৃত সে, কোনও দিন বাবার ‘নয়নতারা’ হবে মেয়ে?

সা্ধারণত মেয়ে মাত্রেই বাবার বেশি প্রিয়। কিন্তু তারার জীবনে পুরোটাই উল্টো।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৭ মার্চ ২০২১ ১৯:৪৪
বাংলার নতুন ধারাবাহিক ‘নয়নতারা।’

বাংলার নতুন ধারাবাহিক ‘নয়নতারা।’

মায়ের মৃত্যুর কারণ তার জন্ম। সে ঘরে আসতেই বাবার বিশাল বড় ব্যবসায় আয়কর দফতরের আকস্মিক হানা। এমন মেয়ে কি কখনও বাবার চোখের মণি হয়ে উঠবে? এই প্রশ্ন তুলে ২২ মার্চ থেকে আদ্যন্ত ঘরোয়া গল্প বলবে সান বাংলার নতুন ধারাবাহিক ‘নয়নতারা।’

সা্ধারণত মেয়ে মাত্রেই বাবার বেশি প্রিয়। কিন্তু তারার জীবনে পুরোটাই উল্টো। অথচ আদিদেব আর আভেরির দীর্ঘ প্রতীক্ষার ফসল সে। বিয়ের ১০ বছর পরে যখন সে মায়ের গর্ভে তখনই চিকিৎসকের সাবধানবাণী, এই সন্তানের জন্ম দিতে গিয়ে প্রাণসংশয় হতে পারে মায়ের।

Advertisement

কোন মা নিজের জীবন বাঁচাতে মেরে ফেলতে চায় গর্ভস্থ সন্তানকে? আভেরিও পারেনি। তাই আদিদেবকে জানায়নি এ কথা। যথা সময়ে জন্ম নেয় তারা। কিন্তু আভেরিকে হারিয়ে ফেলে আদিদেব। স্ত্রী অন্তপ্রাণ স্বামী পুরো ঘটনার জন্য দায়ী করে মেয়েকেই। যদিও বাবার অভাব পূরণের আপ্রাণ চেষ্টা করে আদিদেবের দ্বিতীয় স্ত্রী মধুজা। নিজের মেয়ে প্রীতির থেকেও বেশি ভালবাসে তারাকে।

বাবার অভাব কি মা পূরণ করতে পারে? প্রশ্ন রাখতেই আনন্দবাজার ডিজিটালকে পরিচালক সীমান্ত বন্দ্যোপাধ্যায় জানালেন, "তার জন্য রোজ সন্ধে ৭টায় দেখতে হবে নয়নতারা।" আদিদেব এবং তারা-- বাবা-মেয়ের চরিত্রে অভিনয় করছেন গৌরব মণ্ডল ও হিয়া মুখোপাধ্যায়। আভেরির ভূমিকায় দেখা যাবে পায়েল দে-কে। তারার দ্বিতীয় মা স্বর্ণকমল দত্ত।

ক্রিস্টাল ড্রিমসের প্রযোজনায় ধারাবাহিকের শীর্ষ সঙ্গীত তৈরি করেছেন অনীক ধর। কণ্ঠে অন্বেষা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement