Ira Khan-Nupur Shikhare Wedding

গেঞ্জি ও হাফপ্যান্টে বিয়ে আমিরের জামাই নূপুরের, সমাজমাধ্যমে কটাক্ষের বন্যা, মুখ খুললেন ইরা

প্রথাগত সাজের বাইরে বেরিয়ে কালো রঙের গেঞ্জি ও সাদা হাফপ্যান্ট পরে আমির-কন্যা ইরাকে বিয়ে করলেন নূপুর। সমাজমাধ্যমের পাতায় ভিডিয়ো ভাইরাল হতেই নূপুরের সাজপোশাক নিয়ে শুরু হয়ে গিয়েছে আলোচনা। অবশেষে মুখ খুললেন ইরা।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০২৪ ১৬:৫১
Aamir khan\\\\\\\'s daughter Ira khan shut down trollers for mocking Nupur Shikhare

বিয়ের অনুষ্ঠানে নূপুর শিখর এবং ইরা খান। ছবি: সংগৃহীত।

মুম্বইয়ের ব্যস্ত রাস্তা দিয়ে দৌড়ে আসছেন বর। পরনে হাফপ্যান্ট ও কালো গেঞ্জি, পায়ে দৌড়বাজের জুতো। রাস্তা জুড়ে সাজানো পোস্টারে বিভিন্ন ইমোজি। ঘর্মাক্ত গায়েই বিয়ের আসরে হাজির হলেন বর। প্রথাগত সাজের বাইরে গিয়ে এ ভাবেই আমির খানের কন্যার সঙ্গে সইসাবুদ করে বিয়ে সারলেন ‘ফিটনেস প্রশিক্ষক’ নূপুর শিখর।

Advertisement

নতুন বছরের শুরুতেই দীর্ঘ দিনের প্রেমিক নূপুর শিখরের সঙ্গে চার হাত এক হল ইরার। বাবা তাবড় তারকা হলেও অন্যান্য তারকা-সন্তানদের তুলনায় আলাদা ইরা। তাঁর বিয়ের অনুষ্ঠানে যে অভিনবত্বের ছোঁয়া থাকবে, সেটা আগে থেকে আঁচ করা গিয়েছিল। বলিউডি কনেদের মতো দামি লেহঙ্গা নয়, বরং ইরা সেজেছিলেন হারেম প্যান্ট, ব্লাউজ, ওড়নায়। ইরার স্বামী নূপুরের সাজে ছিল অন্য চমক। শেরওয়ানি বা কুর্তা নয়— কালো রঙের গেঞ্জি ও সাদা হাফপ্যান্ট পরে বিয়ের মঞ্চে এসে ওঠেন তিনি! ওই পোশাকেই সইসাবুদ সারেন। বিয়ের ছবি ও ভিডিয়ো সমাজমাধ্যমের পাতায় ভাইরাল হতেই নূপুরের সাজপোশাক নিয়ে শুরু হয়ে গিয়েছে আলোচনা। এ বার স্বামীর পোশাক নিয়ে যে বিস্তর কাঁটাছেড়া চলছে, তারই জবাব দিলেন আমির-কন্যা।

আচার মেনে বিয়ে না হয় করছেন না তাঁরা, তাই বলে নিজের বিয়েতে গেঞ্জি ও হাফপ্যান্ট! অবাক সবাই। অনেকেই আবার নিন্দাও করেছেন নূপুরের। এতটা ছক ভাঙা ভাল চোখে দেখেননি নেটাগরিকদের একাংশ। এ বার বিয়ের পর এক দিন কাটতেই ইনস্টাগ্রাম স্টোরিতে স্বামীর সঙ্গে ছবি দিয়ে ইরা লেখেন, ‘‘না, ও ঘোড়ায় চেপে আসেনি, দৌড় দিয়ে বিয়ে করতে এসেছে। সারা রাস্তা জুড়ে ওর জন্য পোস্টার দিয়ে সাজিয়েছিলাম আমি।’’পেশায় ফিটনেস প্রশিক্ষক নূপুর। শরীরচর্চার মধ্যেই থাকতে ভালবাসেন তিনি। সেই কারণে তাঁদের এই বিয়ে আসলেই একটি ‘থিমড ওয়েডিং’। সমাজমাধ্যমের পাতায় নূপুরের শরীরচর্চা করার ভিডিয়োও কম নেই। নিজের বিয়ের দিনেও সেই অভ্যাস থেকে সরলেন না নূপুর। যদিও সইসাবুদ পর্ব মিটতেই ইরা নূপুরকে বলেন, ‘‘এ বার যাও স্নান করতে।’’ আইনি বিয়ের পর্ব মেটার পর স্নান সেরে অবশ্য গাঢ় নীল রঙের শেরওয়ানিতে সেজে এলেন নূপুর। ইরা অবশ্য আগের পোশাকেই রইলেন। নূপূর পোশাক বদলে আসার পর অতিথিদের সামনে ছবি তুললেন যুগল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement