WB Health Recruitment 2024

আসানসোল জেলা হাসপাতালে কর্মখালি, এমবিবিএসদের জন্য কাজের সুযোগ

পশ্চিম বর্ধমানের আসানসোল জেলা হাসপাতালে কর্মী নিয়োগ করা হবে। ওই হাসপাতালে হাউস স্টাফ বিভাগে দশটি শূন্যপদ রয়েছে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ জুন ২০২৪ ১৫:২৮
Asansol District Hospital.

আসানসোল জেলা হাসপাতাল। ছবি: সংগৃহীত।

রাজ্য সরকারি হাসপাতালে কর্মী নিয়োগ। এই মর্মে সদ্যই আসানসোল জেলা হাসপাতালের তরফে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। তাতে বলা হয়েছে, ব্যাচেলর অফ মেডিসিন, ব্যাচেলর অফ সার্জারি (এমবিবিএস) উত্তীর্ণদের জন্য কাজের সুযোগ রয়েছে। সংশ্লিষ্ট হাসপাতালে তাঁদের হাউস স্টাফ হিসাবে কাজ করতে হবে। নিয়োগ করা হবে মোট ১০ জনকে।

Advertisement

ইন্টারভিউয়ের মাধ্যমে সংশ্লিষ্ট বিভাগের জন্য প্রার্থীদের যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। উল্লিখিত পদে কাজ করতে আগ্রহীদের অন্তত এক বছর কোনও হাসপাতালে ইন্টার্নশিপের অভিজ্ঞতা থাকা বাঞ্ছনীয়। পাশাপাশি, রাজ্য কিংবা জাতীয় মেডিক্যাল কাউন্সিলে তাঁর নাম নথিভুক্ত থাকতে হবে।

প্রকাশিত বিজ্ঞপ্তিতে একটি ফর্মও দেওয়া হয়েছে। আগ্রহীদের ওই ফর্ম পূরণ করে তা ইন্টারভিউয়ের দিন সঙ্গে রাখতে হবে। তাতে প্রার্থী নিজের পছন্দের তিনটি বিভাগ উল্লেখ করতে পারবেন। সেই পছন্দের নিরিখে যোগ্যতা যাচাই করে তাঁকে নিয়োগ করা হবে।

২৮ জুন হাসপাতালের ডিএনবি সেমিনার হলে ইন্টারভিউ নেওয়া হবে। ওই দিন বেলা ১২টার আগে আগ্রহীদের এমবিবিএস-এর মার্কশিট, বয়সের প্রমাণপত্র, রাজ্য কিংবা জাতীয় মেডিক্যাল কাউন্সিল অনুমোদিত মেডিক্যাল রেজিস্ট্রেশন সার্টিফিকেট, ইন্টার্নশিপ কমপ্লিটেশন সার্টিফিকেট এবং এমবিবিএস পরীক্ষার চান্স সার্টিফিকেট— এই সমস্ত নথি সঙ্গে রাখতে হবে। আরও তথ্য জেনে নিতে হলে হাসপাতাল কিংবা পশ্চিমবঙ্গ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতরের ওয়েবসাইটটি দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement