WCL Recruitment 2023

ওয়েস্টার্ন কোলফিল্ডস লিমিটেডে কর্মখালি, কারা আবেদন করতে পারবেন?

নিযুক্ত পদে পারিশ্রমিক হিসাবে মাসে ৩৭ হাজার থেকে ১ লক্ষ ৫০ হাজার টাকা পাবেন। অনূর্ধ্ব ৬৫ বছর বয়সিদের আবেদন গ্রহণ করা হবে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০২৩ ১৪:১৩
Western Coalfields Limited.

ওয়েস্টার্ন কোলফিল্ডস লিমিটেড। ছবি: সংগৃহীত

কোল ইন্ডিয়া লিমিটেড-এর অধীনস্থ সংস্থায় কর্মখালি। ওয়েস্টার্ন কোলফিল্ডস লিমিটেডে চুক্তির ভিত্তিতে পরামর্শদাতা তথা অ্যাডভাইজ়ার পদে নিয়োগ করা হবে। এই পদে এক বছর কাজ করতে হবে।

Advertisement

এই পদে অবসরপ্রাপ্ত কর্মী নিয়োগ করা হবে। এই ক্ষেত্রে কেন্দ্র কিংবা রাজ্য সরকারের বন দফতরে প্রিন্সিপল চিফ কনজ়ারভেটর অফ ফরেস্ট অ্যান্ড হেড অফ ফরেস্ট ফোর্স কিংবা ডিভিশনাল ফরেস্ট অফিসার পদে অবসর গ্রহণ করেছেন, এমন আধিকারিক প্রয়োজন। এছাড়াও তাঁদের যে কোন বিষয়ে স্নাতকোত্তীর্ণ হওয়া আবশ্যক।

নিযুক্ত ব্যক্তিরা মাসে ৩৭ হাজার থেকে ১ লক্ষ ৫০ হাজার টাকা পারিশ্রমিক হিসাবে পাবেন। প্রতিষ্ঠানের ওয়েবসাইটে প্রকাশিত বিজ্ঞপ্তিতে উল্লিখিত ফরম্যাট অনুযায়ী আবেদনপত্র পেশ করতে হবে। প্রার্থীদের ইন্টারভিউয়ের মাধ্যমে বাছাই করে নেওয়া হবে। শূন্যপদ একটি।

আগ্রহী প্রার্থীদের ডাকযোগে আবেদনপত্র পাঠাতে হবে। ৫ অক্টোবর পর্যন্ত ওই পদে আবেদন গ্রহণ করা হবে। নিয়োগ সংক্রান্ত বিষয়ে আরও তথ্য জেনে নেওয়ার জন্য প্রার্থীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখে নিতে হবে।

আরও পড়ুন
Advertisement