IICA Recruitment 2023

ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ কর্পোরেট অ্যাফেয়ার্সে কাজের সুযোগ, শূন্যপদ ক’টি?

প্রতিষ্ঠানের প্রজেক্ট ইমপ্লিমেন্টেশন ইউনিট, স্কুল অফ কর্পোরেট গভর্নেন্স অ্যান্ড পাবলিক পলিসি এবং সেন্টার অফ ইটুই ইন সিএসআর-এ সিনিয়র রিসার্চ অ্যাসোসিয়েট এবং রিসার্চ অ্যাসোসিয়েট পদে নিয়োগ করা হবে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ অগস্ট ২০২৩ ১২:০৭
Indian Institute of Corporate Affairs.

ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ কর্পোরেট অ্যাফেয়ার্স। ছবি: সংগৃহীত

অর্থনীতি এবং আইনে স্নাতকোত্তর ডিগ্রি লাভ করেছেন, এমন প্রার্থীদের জন্য কাজের সুযোগ। কেন্দ্রীয় সংস্থা ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ কর্পোরেট অ্যাফেয়ার্সের প্রজেক্ট ইমপ্লিমেন্টেশন ইউনিট, স্কুল অফ কর্পোরেট গভর্নেন্স অ্যান্ড পাবলিক পলিসি এবং সেন্টার অফ ই টু ই ইন সিএসআর-এ সিনিয়র রিসার্চ অ্যাসোসিয়েট এবং রিসার্চ অ্যাসোসিয়েট পদে নিয়োগ করা হবে।

Advertisement

কারা আবেদন করতে পারবেন?

সিনিয়র রিসার্চ অ্যাসোসিয়েট পদে অর্থনীতি, বাণিজ্য, বিজ়নেস অ্যাডমিনিস্ট্রেশন, পরিবেশ, আইন— এর মধ্যে যে কোনও একটি বিষয়ে স্নাতকোত্তর যোগ্যতাসম্পন্ন প্রার্থী নিয়োগ করা হবে। আবেদনকারীদের সংশ্লিষ্ট বিভাগে অন্তত পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন।

রিসার্চ অ্যাসোসিয়েট পদে ম্যানেজমেন্ট, অর্থনীতি, কর্পোরেট সোশ্যাল রেসপন্সিবিলিটি (সিএসআর), ফিন্যান্স কিংবা আইনে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেছেন, এমন প্রার্থীদের আবেদন গ্রহণ করা হবে। তাঁদের অন্তত তিন বছরের কাজের অভিজ্ঞতা থাকা বাঞ্ছনীয়।

নিযুক্ত ব্যক্তিরা মাসে ৩০ হাজার থেকে ৭৫ হাজার টাকা আয় করার সুযোগ পাবেন। আগ্রহী প্রার্থীদের ইমেলের মাধ্যমে আবেদনপত্র পাঠাতে হবে। লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থীদের নিয়োগ করা হবে। নিয়োগ সংক্রান্ত বিষয়ে আরও জানতে প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখে নিতে হবে।

আরও পড়ুন
Advertisement