SSKM Recruitment 2023

এসএসকেএম হাসপাতালে শূন্যপদে কর্মী প্রয়োজন, কারা আবেদন করতে পারবেন?

হাসপাতালের ইনস্টিটিউট অফ পোস্ট গ্র্যাজুয়েট মেডিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চের প্যাথোলজি বিভাগের থ্যালাসেমিয়া কন্ট্রোল ইউনিটে স্টাফ নার্স প্রয়োজন।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২৩ ১৪:০৯
Institute of Post Graduate Medical Education and Research, SSKMH.

ইনস্টিটিউট অফ পোস্ট গ্র্যাজুয়েট মেডিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চ, এসএসকেএম হাসপাতাল। ছবি: সংগৃহীত

চুক্তির ভিত্তিতে এসএসকেএম হাসপাতালে কর্মী নিয়োগ করা হবে। ওই প্রতিষ্ঠানের ইনস্টিটিউট অফ পোস্ট গ্র্যাজুয়েট মেডিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চে স্টাফ নার্স পদে অভিজ্ঞ ব্যক্তি প্রয়োজন। এই মর্মে প্রতিষ্ঠানের তরফে নিয়োগের একটি বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, প্যাথোলজি বিভাগের থ্যালাসেমিয়া কন্ট্রোল ইউনিটে ওই কর্মীদের নিয়োগ করা হবে। শূন্যপদ দু’টি।

Advertisement

আবেদনকারীদের ইন্ডিয়ান নার্সিং কাউন্সিল অথবা ওয়েস্ট বেঙ্গল নার্সিং কাউন্সিলের জেনারেল নার্সিং অ্যান্ড মিডওয়াইফরি (জিএনএম) কোর্স সম্পূর্ণ থাকা বাঞ্ছনীয়। পাশাপাশি, কোনও স্বীকৃত মেডিক্যাল প্রতিষ্ঠানে থ্যালাসেমিয়া বিভাগে কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন।

আগ্রহী প্রার্থীদের বয়স ২১ থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে। আবেদনকারীদের মেধা এবং যোগ্যতার ভিত্তিতে ইন্টারভিউয়ের জন্য বেছে নেওয়া হবে। নিযুক্ত ব্যক্তিরা মাসে ২৫ হাজার টাকা পারিশ্রমিক হিসাবে পাবেন।

ডাকযোগে প্রার্থীদের আবেদন পেশ করতে হবে। ইনস্টিটিউট অফ পোস্ট গ্র্যাজুয়েট মেডিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চের ওয়েবসাইটে গিয়ে বিজ্ঞপ্তিতে উল্লিখিত ফরম্যাটে আবেদনপত্র তৈরি করে তা জমা দিতে হবে। ২৫ সেপ্টেম্বর বেলা ১টা পর্যন্ত আবেদন গ্রহণ করা হবে। নিয়োগ সংক্রান্ত অন্যান্য তথ্যের জন্য সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখে নিতে হবে।

আরও পড়ুন
Advertisement