NCSC Recruitment 2023

কেন্দ্রীয় মন্ত্রকের অধীনে কাজের সুযোগ, কর্মস্থল হবে কলকাতায়

ছ’মাসের জন্য চুক্তির ভিত্তিতে কনসালট্যান্ট পদে কর্মী নিয়োগ করা হবে। অবসরপ্রাপ্ত আধিকারিকদের জন্য কাজের সুযোগ।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২৩ ১১:৩১
Govt officer is working on office.

প্রতীকী ছবি।

চুক্তির ভিত্তিতে মিনিস্ট্রি অফ সোশ্যাল জাস্টিস অ্যান্ড এমপাওয়ারমেন্টে কর্মী নিয়োগ করা হবে। সংস্থার ন্যাশনাল কমিশন ফর সিডিউলড কাস্টের কলকাতা দফতরে কনসালট্যান্ট পদে কর্মী প্রয়োজন। এই মর্মে প্রতিষ্ঠানের তরফে একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

Advertisement

নিযুক্ত ব্যক্তিদের অ্যাডমিনিস্ট্রেশন, বাজেট, ফিনান্স, ভিজিলেন্স সংক্রান্ত বিষয়ে কাজ করতে হবে। পাশাপাশি, আরটিআই অ্যাপ্লিকেশন, আদালতের মামলা সংক্রান্ত বিষয়গুলির দায়িত্বও পালন করতে হবে।

কেন্দ্র, কেন্দ্র অধীনস্থ সংস্থা কিংবা রাজ্য সরকারি দফতরে সেক্রেটারি কিংবা সেকশন অফিসার পদে অবসর গ্রহণ করেছেন, এমন প্রার্থীদের চুক্তির ভিত্তিতে ছ’মাসের জন্য কনসালট্যান্ট পদে নিয়োগ করা হবে। শূন্যপদ একটি।

নিযুক্ত ব্যক্তিদের অভিজ্ঞতা এবং পদের নিরিখে পারিশ্রমিক দেওয়া হবে। উল্লিখিত পদে অনূর্ধ্ব ৬৪ বছর বয়সি প্রার্থীরা আবেদন করতে পারবেন।

প্রার্থীদের ডাকযোগে আবেদন পাঠাতে হবে। বিজ্ঞপ্তিতে উল্লিখিত ফরম্যাটে আবেদনপত্র এবং সমস্ত আনুষঙ্গিক নথি পাঠাতে হবে। ১৪ সেপ্টেম্বর পর্যন্ত আবেদন গ্রহণ করা হবে। নিয়োগ সংক্রান্ত অন্যান্য তথ্যের জন্য সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখে নিতে হবে।

আরও পড়ুন
Advertisement