St. Xaviers College Recruitment 2023

সেন্ট জেভিয়ার্স কলেজে বিভিন্ন পদে শিক্ষাকর্মী নিয়োগ, কারা আবেদন করতে পারবেন?

পদগুলিতে নিয়োগ হবে লিখিত পরীক্ষা, দক্ষতা পরীক্ষা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০২৩ ১৭:২৭
St Xavier\\\\\\\\\\\\\\\'s College, Kolkata

সেন্ট জেভিয়ার্স কলেজ, কলকাতা। সংগৃহীত ছবি।

কলকাতার সেন্ট জেভিয়ার্স কলেজে বিভিন্ন পদে কর্মী নিয়োগ করা হবে। কলেজের ওয়েবসাইটে বিজ্ঞপ্তির মাধ্যমে তেমনটাই জানানো হয়েছে। শিক্ষক নিয়োগের পাশাপাশি শিক্ষাকর্মীও নিয়োগ করা হবে। আগ্রহীদের অনলাইন এবং অফলাইন-উভয় মাধ্যমেই আবেদন জানাতে হবে।

Advertisement

প্রতিষ্ঠানে শিক্ষাকর্মীর যে পদগুলিতে নিয়োগ হবে সেগুলি হল-ডেপুটি রেজিস্ট্রার, অ্যাসিস্ট্যান্ট রেজিস্ট্রার, এগজিকিউটিভ ডিরেক্টর-ইনকিউবেশন, কনসালট্যান্সি অ্যান্ড অন্ত্রেপ্রেনিওরশিপ, ট্রেনিং অ্যান্ড প্লেসমেন্ট অফিসার, ডেপুটি প্লেসমেন্ট অফিসার, অ্যাকাউন্টস অফিসার, কম্পিউটার প্রোগ্রামার এবং অফিস অ্যাসিস্ট্যান্ট পদে। বিজ্ঞপ্তিতে শূন্যপদের বিষয়ে কিছু জানানো হয়নি। পদ অনুযায়ী আবেদনের বয়ঃসীমা এবং নিযুক্তদের বেতন কাঠামোও ভিন্ন। তবে প্রার্থীদের বয়স ২৫ বছর থেকে ৫০ বছরের মধ্যে হলে যে কোনও পদেই আবেদন করতে পারবেন। পদের ভিত্তিতে নিযুক্তদের মাসিক বেতনও পদের ভিত্তিতে সর্বনিম্ন ২২,৬০০ টাকা থেকে শুরু করে সর্বোচ্চ ১,২০,০০০ টাকা পর্যন্ত হতে পারে। এ ছাড়াও মিলবে বাড়ি ভাড়া বাবদ ভাতা, মহার্ঘভাতা এবং চিকিৎসা খরচ বাবদ ভাতা।

প্রতিটি পদেই আবেদনের জন্যই প্রয়োজন নির্দিষ্ট শিক্ষাগত যোগ্যতা, পেশাদারি অভিজ্ঞতা, সার্টিফিকেশন এবং সংশ্লিষ্ট কাজের জন্য দক্ষতা। পদগুলিতে নিয়োগ হবে লিখিত পরীক্ষা, দক্ষতা পরীক্ষা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে।

আগ্রহীদের বিজ্ঞপ্তিতে দেওয়া লিঙ্কে গিয়ে সমস্ত নথি-সহ আবেদন জানাতে হবে। অনলাইনে আবেদনের শেষ দিন আগামী ২৪ সেপ্টেম্বর। এর পর আবেদনপত্রের প্রিন্ট আউট এবং অন্যান্য নথি পাঠাতে হবে বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায়। নথি পাঠানোর শেষ দিন ২৯ সেপ্টেম্বর বিকেল ৫টা। নিয়োগের শর্তাবলি বিশদ জানতে প্রার্থীদের কলেজের ওয়েবসাইটে গিয়ে মূল বিজ্ঞপ্তিটি দেখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement