Recruitment in Saraswaty Press

বেলঘরিয়ার সরস্বতী প্রেসে চাকরির সুযোগ, কোন পদে নিয়োগ? বেতন কত?

প্রার্থীর বয়স ১ অগস্ট ’২৪ অনুযায়ী ৪৫ বছর বয়সের মধ্যে হতে হবে। সংশ্লিষ্ট বিভাগে তিন বছর কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ অগস্ট ২০২৪ ১৬:২১
সরস্বতী প্রেস।

সরস্বতী প্রেস। ছবি: সংগৃহীত।

কলকাতায় রাজ্য সরকারি উদ্যোগে পূর্ব ভারতের বৃহত্তম প্রিন্টিং সংস্থা সরস্বতী প্রেস লিমিটেডে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে সংস্থার ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

Advertisement

ডিটিপি অপারেশনস পদে হবে এই নিয়োগ। চুক্তির ভিত্তিতে এই পদে নিযুক্তকে বহাল রাখা হবে। মাসিক বেতন ১৫ হাজার টাকা। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ৫০ শতাংশ নম্বর-সহ দশম ও দ্বাদশ শ্রেণি উত্তীর্ণ হওয়া দরকার। প্রার্থীর বয়স ১ অগস্ট ’২৪ অনুযায়ী ৪৫ বছর বয়সের মধ্যে হতে হবে। পাশাপাশি, সংশ্লিষ্ট বিভাগে তিন বছর কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। এ ছাড়া, কম্পিউটারে বাংলা, ইংরেজি এবং হিন্দি ভাষা টাইপ করতে জানতে হবে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

আবেদন করবেন কী ভাবে?

সরস্বতী প্রেস লিমিটেডের ওয়েবসাইটে ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যাওয়া প্রয়োজন। জীবনপঞ্জি, ছবি-সহ অন্যান্য প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় সরাসরি অথবা পোস্টের মাধ্যমে জমা দিতে হবে। ৬ সেপ্টেম্বর আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন।

নিয়োগ সংক্রান্ত সবিস্তার তথ্য এবং শর্তাবলি জানতে সরস্বতী প্রেস লিমিটেডের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement