Powergrid Recruitment 2024

পাওয়ার গ্রিড অফিসার ট্রেনি নিয়োগ করবে, ৪৩ জনকে দেবে কাজের সুযোগ

সেন্ট্রাল ট্রান্সমিশন ইউটিলিটি অফ ইন্ডিয়া লিমিটেডের কম্পানি সেক্রেটারি এবং ফিনান্স বিভাগে কাজের জন্য কর্মী প্রয়োজন। ওই সংস্থাটি পাওয়ারগ্রিডের অধীনে কর্মরত।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ জুলাই ২০২৪ ১৭:১৬
Power Grid Corporation of India.

পাওয়ার গ্রিড কর্পোরেশন অফ ইন্ডিয়া লিমিটেড। ছবি: সংগৃহীত।

কেন্দ্রীয় সংস্থার তরফে অফিসার ট্রেনি পদে কর্মী নিয়োগ করা হবে। এই মর্মে সদ্যই পাওয়ারগ্রিডের তরফে একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। তাতে বলা হয়েছে, সংস্থার অধীনস্থ সেন্ট্রাল ট্রান্সমিশন ইউটিলিটি অফ ইন্ডিয়া লিমিটেডের কম্পানি সেক্রেটারি এবং ফিনান্স বিভাগে কর্মখালি রয়েছে। মোট শূন্য়পদ ৪৩।

Advertisement

ওই কাজের জন্য অনূর্ধ্ব ২৮ বছর বয়সিদের বেছে নেওয়া হবে। তাঁদের ইনস্টিটিউট অফ কম্পানি সেক্রেটারিস অফ ইন্ডিয়ার অ্যাসোসিয়েট মেম্বার হতে হবে। তাই তাঁদের চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট হওয়া বাঞ্ছনীয়। তবে ট্রেনি হিসাবে প্রাথমিক স্তরে প্রশিক্ষণ নিতে হবে।

প্রশিক্ষণের জন্য প্রথমে লিখিত পরীক্ষা কিংবা কম্পিউটার বেসড টেস্টে উত্তীর্ণ হতে হবে। তার পর গ্রুপ ডিসকাশন, বিহেভিয়োরাল অ্যাসেসমেন্ট, পার্সোনাল ইন্টারভিউয়ের মাধ্যমে চূড়ান্ত পর্বে নিয়োগের জন্য যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। কলকাতা, দিল্লি, মুম্বই, চেন্নাই-সহ বিভিন্ন কেন্দ্রে পরীক্ষা নেওয়া হবে।

আগ্রহীদের ১৭ জুলাই থেকে ৭ অগস্টের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। অনলাইনে পাওয়ারগ্রিডের ওয়েবসাইটে গিয়ে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিয়ে তাতে দেওয়া নির্দেশিকা অনুযায়ী, আবেদন জমা দিতে হবে। পরীক্ষা কবে নেওয়া হবে, তা প্রার্থীদের ইমেল মারফত জানিয়ে দেওয়া হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement